বিনোদনসিরিয়াল

বিয়ের একবছর হওয়ার আগেই বিচ্ছেদের মেঘ! নীল-তৃণার ভাইরাল ভিডিও ঘিরে নেটপাড়ায় শুরু জল্পনা

টেলিপাড়ার প্রথমসারির সেলিব্রেটি কাপলদের মধ্যে অন্যতম হলেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। দর্শকমহলে এই জুটির জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। প্রতিদিন টিভির পর্দায় তাদের অভিনয় দেখে মুগ্ধ হন দর্শকরা। অনুরাগীরা ভালোবেসে এই জুটির নাম দিয়েছেন তৃনীল।তবে রিল লাইফে আলাদা সিরিয়ালে অভিনয় করলেও বাস্তব জীবনে স্বামী স্ত্রী নীল তৃণা।

তৃণা বর্তমানে অভিনয় করছেন ‘খড়কুটো’ (Khorkuto) সিরিয়ালে অন্যদিকে নীল অভিনয় করছেন জি বাংলার দু-দুটো সিরিয়াল ‘কৃষ্ণকলি’ (KrishnaKali) এবং ‘উমা'(Uma)-য়। দুজনেই নিজের নিজের কাজের দুনিয়ায় ব্যস্ত। তবে এতদিনে সকলেই জানেন অভিনয় জগতে আসার অনেক আগে থেকেই পরিচয় নীল তার। প্রথমে বুন্ধুত্ব সেই বন্ধুত্ব থেকেই প্রেম আর শেষে ১২টা বছর একসাথে কাটানোর পর বিয়ের সিদ্ধান্ত।

Trina Saha, Neel Bhattacharya,

উল্লেখ্য চলতি বছরের শুরুতেই ধুমধাম করে বিয়ে সেরেছেন নীল -তৃণা। দেখতে দেখতে একবছর হতে চলল তাদের বিয়ের। আর বিয়ের বছর পূর্তির আগেই সোশ্যাল মিডিয়ায় নীল তৃণার রিল ভিডিও(Reel Video)ঘিরে শুরু হয়েছে জল্পনা। এই ভিডিও দেখে নেটিজেনদের একাংশের ধারণা এবার বিচ্ছেদের পথে হাঁটতে চলেছে নীল তৃণা।

Neel Trina gives good news after honeymoon in goa

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ওই ভিডিওতে প্রথমেই নীলের গলায় শোনা যাচ্ছে ‘সামান্য ভুল বোঝাবুঝি দূরত্বের কারণ হয়ে যায়’। আর এরপরই দেখা যাচ্ছে নীল ও তৃণার মধ্যে কথা কাটাকাটি হচ্ছে। এরপর দেখা যায় একদিকে নীল আর অন্যদিকে তৃণা হেঁটে যাচ্ছে। ই ভিডিও সামনে আসতেই তাদের অনুরাগীদের মধ্যে তৈরি হয়েছে জল্পনা। অনেকেরই কী প্রশ্ন নীল ও তৃণার মধ্যে বিচ্ছেদ হয়ে গেল? কিন্তু আসলে তেমন কিছুই নয়।

 

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় তুমুল অ্যাক্টিভ নীল-তৃণা। মাঝে মধ্যেই নিত্যনতুন রিল ভিডিও শেয়ার করেন তারা। পাশাপাশি মাঝেমধ্যেই ঘুরতে যান এই জুটি। কিছুদিন আগেই গোয়া ঘুরতে গিয়েছিলেন তারা। সেখানেই এই রিল ভিডিওটি বানিয়েছিলেন তারা।আসলে এরকম ঘটনা আমাদের জীবনে ঘটেই থাকে, তাই ভিডিওর ক্যাপশনে নীল লিখেছেন ,’এর সঙ্গে মিল খুঁজে পাচ্ছ’। এই ভিডিওটিতেই কিছুদিন আগে লাইক পড়েছিল ইয়শরাজ ফ্লিমসের তরফ থেকে।

Related Articles

Back to top button