ছবিবিনোদন

ভালোবাসার দিনে জমজমাট নীল-তৃণার গ্র‍্যান্ড রিসেপশন! ভাইরাল তারকা জুটির ছবি

দীর্ঘ প্রতীক্ষার শেষে পরিণতি পেয়েছে প্রেম। দশ বছরের প্রেমের পরে ৪ঠা ফেব্রুয়ারী সাত পাকা বাধা পড়েছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha)। দুজনেই বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ। নীল ভট্টাচার্য কৃষ্ণকলি সিরিয়ালে অভিনয় করছেন। অন্য দিকে তৃণা সাহা অভিনয় করছেন খড়কুটো সিরিয়ালে।

Neel Bhattacharya Trina Saha Wedding

নীল তৃণা জুটির বিয়ের আগে প্রি ওয়েডিং থেকে শুরু করে বাগদান, আংটি পড়ানো গায়ে হলুদ, মালা বদল, সিঁদুর দান। প্রায় সমস্ত কিছুরই ছবি ও ভিডিও শেয়ার হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়েছিল। সোশ্যাল মিডিয়াতে নীল ও তৃণা দুজনেরই লক্ষ লক্ষ অনুগামী রয়েছে। আর এই জনপ্রিয়তার জেরেই ছবি ও ভিডিও শেয়ার হওয়া মাত্রই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে।

তৃনা সাহা Trina Saha Viral Video ভাইরাল ভিডিও নীল ভট্টাচার্য Neel Bhattachartya

 

নীল তৃণার বিয়েতে বসেছিল চাঁদের হাট। বিয়ের প্রায় ১০ দিন পর ভালোবাসার দিনে অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারী রিসেপশন ছিল ‘তৃনীল’এর। বিয়ের মতোই গ্র‍্যান্ড রিসেপশনে তারকা জুটি কেমন ভাবে সাজে তা দেখার জন্য মুখিয়ে ছিল তাদের ভক্তকূলেরা।

অবশেষে প্রকাশ্যে এল নীল তৃণার রিসেপশনের ছবি। রিসেপশনের দিন হালকাই সেজেছেন তৃণা। মেরুণ লেহেঙ্গা, মাথা ভর্তি সিঁদূর, খোলা চুল আর কুন্দনের গয়নায় চোখ ফেরানো দায় তৃণার দিক থেকে, অন্যদিকে নীলের পরনেও মানানসই মেরুণ শেরওয়ানি এবং সোনালী উত্তরীয়।

বিয়ের পরপরই চুটিয়ে কাজে নেমে পড়েছেন তারকা জুটি। কেননা দুজনের সিরিয়ালই টিআরপির শীর্ষে থাকে। তাই আপাতত তাদের হানিমুনের কোনো প্ল্যান নেই, সময় সুযোগ হলে ঠিক কোথাও চলে যাবেন বলেই জানিয়েছেন তৃণীল। এদিনের রিসেপশনেও টলিপাড়ার একঝাঁক তারকারা আমন্ত্রিত ছিলেন।

Related Articles

Back to top button