খবরছবিবিনোদনসিরিয়াল

গোয়াতে হানিমুন মিটতেই খুশির খবর! স্বপ্নপূরণের কথা শেয়ার করলেন নীল তৃণা

বাঙালির বিনোদনের ডেলি ডোজ যদি কিছু হয় তাহলে সেটা সিরিয়াল বলাই চলে। আর দর্শকদের মধ্যে সিরিয়াল দেখার টানও বেশ থাকে। পছন্দের সিরিয়ালের জুটিদের দেখতে ঠিক সময়ে টিভির সামনে হাজির হয়ে যান সকলেই। আর সিরিয়াল জুটি অনেক সময়ে বাস্তবেও দেখা যায়। এমনি এক সেলেব দম্পতি হল নীল ভট্টাচার্য ও তৃণা সাহা (Neel Bhattacharya Trina Saha)। নীল রয়েছেন কৃষ্ণকলি সিরিয়ালে আর তৃণা আছেন খড়কুটো সিরিয়ালে।

এবছরেই দীর্ঘদিনের প্রেমকে পরিণতি দিয়ে বিয়ে করেছেন দুজনে। নীল ও তৃণা দুজনেই দর্শকদের কাছে খুবই জনপ্রিয়। আর এই জনপ্রিয়তার জেরে সোশ্যাল মিডিয়াতে রয়েছে লক্ষ লক্ষ অনুগামী। তাদের জন্য নিয়মিত ছবি তো ভিডিও শেয়ার করেন নীল তৃণা। নিজেদের জীবনের টুকরো মুহূর্ত থেকে শুরু করে মজার সমস্ত রিল ভিডিও শেয়ার  হওয়া মাত্রই ভাইরাল হয়ে পড়ে।

Neel Trina gives good news after honeymoon in goa

সম্প্রতি কাজের ফাঁকে হানিমুন সেরেছেন নীল তৃণা। অবশ্য এটা বিয়ের পর তাদের প্রথম ঘুরতে যাওয়া নয়। এর আগে বন্ধুদের সাথে দার্জিলিংয়ে ঘুরতে গিয়েছিল নীল-তৃণা। তবে এবার স্বামী স্ত্রী মিলে গোয়াতে ঘুরতে গিয়েছেন দুজনে। আর বিয়ের পর অনেকেই হানিমুনে গোয়াতে যান তাই এটাকে হানুমন বলা যেতে পারে। গোয়া থেকে একাধিক ছবি ও ভিডিও শেয়ার করেছিলেন নীল ও তৃণা দুজনেই।

তবে গোয়া থেকে ফিরতেই আবারো খুশির খবর দিলেন নীল তৃণা। অনেক দিনের এক স্বপ্ন পূরণ হয়েছে তাদের। সেই স্বপ্নপূরণের কথা ছবির মাধ্যমে শেয়ার করেছেন তৃণা। কি সেই খুশির খবর? সেটা হল বহুদিন ধরেই একটা গাড়ি নেবার সখ ছিল দুজনেরই। এবার সেই স্বপ্ন পূরণ হয়ে গেল। গতকালই একটি দারুন সুন্দর নিজেদের গাড়ির স্বপ্ন পূরণ করে ফেলেছেন নীল তৃণা।

নতুন গাড়ির খুশি ছবির মাধ্যমে শেয়ার করেছেন তৃণা সাহা। যেখানে তাদের নতুন গাড়িটিকে ব্যাকগ্রউন্ডে রেখে নীলের বাহু বন্ধনে দেখা যাচ্ছে তৃণাকে। ছবিটি শেয়ার হবার পর থেকে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। আর ছবিতে অনুগামীদের পাশাপাশি অঙ্কুশ হাজরা থেকে দর্শনা বণিকের মত অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন নীল তৃণাকে।

Related Articles

Back to top button