ছবিবিনোদনসিরিয়াল

বিয়ের পর প্রথম বিবাহবার্ষিকী, সুইমিং পুলে জমেছে প্রেম! নীল-তৃণার রোমান্টিক ছবি ভাইরাল নেটপাড়ায়

টলিপাড়ায় জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)। খড়কুটো (Khorkuto) সিরিয়ালে গুনগুন চরিত্রে তৃনাও কৃষ্ণকলি (Krishnakoli), উমা (Uma) সিরিয়ালের দৌলতে নীল বেশ জনপ্রিয়। তবে পর্দায় আলাদা হলেও বাস্তবে কিন্তু তাঁরা স্বামী স্ত্রী। প্রায়  ১০ বছর ধরে প্রেম করার পর একবছর আগে সাত পাকে বাঁধা পড়েছিলেন দুজনে। রাজকীয় বিয়েতে তারকায় ভরা চাঁদের হাট হয়ে গিয়েছিল তাদের বিবাহস্থল। সম্প্রতি ছিল নীল-তৃণার প্রথম বিবাহ বার্ষিকী।

একসময় খড়কুটো হোক বা কৃষ্ণকলি দুই সিরিয়ালের জনপ্রিয়তায় ছিল তুঙ্গে। তবে সময়ের সাথে সাথে একাধিক নতুন সিরিয়াল আরম্ভ হয়েছে। যা এই সিরিয়াল গুলির জনপ্রিয়তা অনেকটাই কমিয়ে দিয়েছে। ইতিমধ্যেই শেষ হতে চলেছে কৃষ্ণকলি সিরিয়াল। তবে উমা সিরিয়ালে অভিনয় করছেন নীল। অন্যদিকে খড়কুটোর জনপ্রিয়তা কমে যাওয়ায় টাইম স্লট বদলে গেছে, আজ থেকে দুপুর ২.৩০ টায় দেখা যাবে খড়কুটো।

Neel Bhattacharya Trina Saha gives good news after honeymoon in goa

প্রথম বিবাহ বার্ষিকী বলে কথা আর সেলিব্রেশন হবে না তাও আবার হয় নাকি! বিবাহবার্ষিকী উপলক্ষে স্পেশাল কিছু আয়োজন তো নিশ্চই রয়েছে। তারপর প্রথম বিবাহ বার্ষিকী পড়েছে রবিবারে। তাই দুজনে মিলে উড়ে  গিয়েছেন গোয়াতে। সেখানে সুইমিং পুল থেকে একটি ছবি শেয়ার করেছেন নীল-তৃণা। ছবিতে একেঅপরকে জড়িয়ে ধরে থাকতে দেখা যাচ্ছে।

নীল ভট্টাচার্য তৃণা সাহা Neel Bhattacharya Trina Saha

সুইমিং পুলে জলের মধ্যেই রয়েছেন তৃণা আর ওপরে বসে পিছন থেকেই জড়িয়ে ধরেছেন নীল। দুজনের চোখেই রয়েছে সানগ্লাস। একেঅপরের দিকে তাকিয়ে থাকা এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নীল ও তৃণা উভয়েই। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘অফিশিয়ালি একবছর হয়ে গেল। হ্যাপি অ্যানিভার্সারি’।

ছবিটি শেয়ার হবার পর মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। যতই হোক নীল-তৃণার ভক্তের সংখ্যা নেহাত কম নয়। ইতিমধ্যেই প্রায় ১ লক্ষ লাইক পরে গিয়েছে ছবিতে। সাথে অসংখ্য ভক্তরা বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। আমাদের পক্ষ থেকেও নীল ভট্টাচার্য ও তৃণা সাহাকে প্রথম বিবাহ বার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা।

Related Articles

Back to top button