বিনোদন

তোমার থেকেই বাঁচতে শেখা! হাঁটুমুড়ে বসে তৃণার হাতে হিরের আঙটি পরিয়ে দিল নীল, ভাইরাল ভিডিও

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা! অবশেষে পরিণতি পেতে চলেছে নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) এবং তৃণা সাহা (Trina Saha) এর ১০ বছরের প্রেম।তাদের দরজায় কড়া নাড়ছে ৪ঠা ফেব্রুয়ারী। হ্যাঁ আর মাত্র ৭ দিন পরেই সাত পাকে ঘুরবেন নীল তৃণা।

তৃনা সাহা Trina Saha Viral Video ভাইরাল ভিডিও নীল ভট্টাচার্য Neel Bhattachartya

এবার আর লাইট-ক্যামেরা-অ্যাকশন বলে বিয়ের অনুষ্ঠান হবে না, বরং বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণের মধ্যে দিয়ে হিন্দু রীতিনীতি মেনে সারাজীবনের জন্য গাঁটছড়া বাঁধবেন এই তারকা জুটি। তাদের বিয়ে নিয়ে উচ্ছ্বাসের রেশ সারা টলিউডেই৷ নীল তৃণার বাড়িতেও সাজো সাজো রব।

তৃনা সাহা Trina Saha Viral Video ভাইরাল ভিডিও নীল ভট্টাচার্য Neel Bhattachartya

বিয়ের আগে শেষ মুহূর্তের প্রস্তুতি নিচ্ছেন দুজনেই। হবু বর কনে উভয়েই সেরে ফেলেছেন ব্যাচেলার পার্টি। শ্যুটিং এর ফাঁকে এদিক ওদিক খেয়ে বেড়াচ্ছেন আইবুড়ো ভাত। চলছে কেনাকাটিও। আর কদিন পড়েই বিয়ে তবুও ভাটা পড়েনি এই মিষ্টি জুটির প্রেমে৷ সারাক্ষণই একে অপরকে জড়িয়ে থাকেন তারা৷

তৃনা সাহা Trina Saha Viral Video ভাইরাল ভিডিও নীল ভট্টাচার্য Neel Bhattachartya

১০ বছরের প্রেম পরিণতি পেতে চলেছে তাই বিয়ের অনুষ্ঠানে কোনো কিছুই বাদ দিতে নারাজ নীল তৃণা। ইতিমধ্যেই জমিয়ে বাগদান পর্ব (Engagement) সেরেছেন এই তারকাজুটি। বাগদানের দিন রাজকন্যা তৃণার জন্য আকাশপথে উড়ে এল আঙটি, আর সেই আঙটি পেরে নিল রাজপুত্তুর। তারপর তার স্বপ্নের রাজকন্যার হাতে ভালোবেসে পরিয়ে দিলেন সেই আঙটি। তারপর তৃণাও নীলের হাতে আঙটি পরিয়ে জানালেন সম্মতি। তারপর দুজন দুজনের কোমর জড়িয়ে নাচলেন রোমান্টিক ডান্স।

Neel Bhattacharya Trina Saha

সম্প্রতি নিজের ইন্সটা হ্যান্ডেলে তৃণাকে আঙটি পরিয়ে দেওয়ার এই রোমান্টিক ভিডিও শেয়ার করলেন নীল। যেখানে দেখা যাচ্ছে হাঁটু মুড়ে বসে তৃণার হাতে হিরের আঙটি পরিয়ে দেওয়ার পর তার হাতে স্নেহের চুম্বন করলেন নীল। এই ভিডিওর সঙ্গে ‘বাদলাপুর’ ছবির একটি মানাসই গান দিয়েছেন নীল, যা দেখে নিমেষে মন ভরে গেছে নেট জনতার। ভিডিও শেয়ার করে ক্যাপশনে নীল লিখেছেন, “বিশেষ মুহূর্ত “।

 

Related Articles

Back to top button