বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

উফ তেরি আদা! শনিবারের সন্ধ্যায় বার কাউন্টারে উঠে উদ্যম নাচ নীল-তৃণার, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা সিরিয়ালের জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য্য (neel bhattacharya) ও তৃণা সাহা (trina saha)। সিরিয়ালের এই জুটির বিয়ের (wedding) আলোচনাই এখন ‘হট টপিক’ সোশ‍্যাল মিডিয়ায়। বিয়েতে বাকি আর মাত্র হাতে গোনা কয়েকদিন। আগামী ৪ঠা ফ্রেবুয়ারী বিয়ের পিঁড়িতে বসতে চলেছে নীল ও তৃণা জুটি। দীর্ঘ ১০ বছরেরও বেশি দিনের প্রেমের সম্পর্ক পূর্নতা পেতে চলেছে আর কিছু দিনের মধ্যেই।

তৃনা সাহা Trina Saha Viral Video ভাইরাল ভিডিও নীল ভট্টাচার্য Neel Bhattachartya

ইতিমধ্যেই আরেক টলি তারকা জুটি অঙ্কুশ ঐন্দ্রিলার কাছে আইবুড়ো ভাত খেয়েছেন নীল তৃণা। আইবুড়ো ভাতের ছবি অঙ্কুশ হাজরা ও ঐন্দ্রিলা সেন শেয়ার করেছিলেন নিজেদের সোশ্যাল মিডিয়াতে হ্যান্ডেল ইনস্টাগ্রামে। ছবি শেয়ার করে তারা লিখেছেন, ‘প্রিয় বান্ধবীর ও আমাদের ছোট্ট শিশুর আইবুড়ো ভাত’। এই ছবি শেয়ার হবার পরেই ভাইরাল হয়ে গিয়েছিল। আইবুড়ো ভাতের আয়োজন করার জন্য অঙ্কুশ-ঐন্দ্রিলাকে ধন্যবাদও জানান তৃণা।

নীল ভট্টাচার্য তৃণা সাহা Neel Bhattacharya Trina Saha Aaiburovat ankush hajra oindrila sen অঙ্কুশ হাজরা ঐন্দ্রিলা সেন আইবুড়ো ভাত

সম্প্রতি তৃণা সাহা তার সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে নীল তৃণা জুটিকে উদ্যম নাচ করতে দেখা যাচ্ছে। কলকাতার ‘Lords of the Drinks’ নামের এক বারে বিয়ের আগে সিঙ্গেল লাইফের মজা নিতে হাজির হয়েছেন দুজনে। আর সেখানেই ‘উফ তেরি আদা’ গানে উদ্যম নাচে মেতে উঠেছেন দুজনেই।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

ভিডিওতে দেখা যাচ্ছে বারের কাউন্টারের ওপর উঠে  দুজনে। গানের তালে তালে কোমর দুলিয়ে চুটিয়ে নাচতে ব্যস্ত নীল তৃণা। দুর্দান্ত নাচের এই ভিডিও শেয়ার করে তৃণা ক্যাপশনে লিখেছেন, ‘ শনিবারের হৈ হুল্লোড়!’  সাথে উল্লেখ করেছেন তাদের প্রিয় গন্তব্যের মধ্যে অন্যতম  ‘লর্ড অফ ড্রিঙ্কস’ বারের নাম। এই বারেই হাজির হয়েছেন দুজনে।

Trina Saha তৃনা সাহা Neel Bhattacharya নীল ভট্টাচার্য

এমনিতেই নীল তৃণা সোশ্যাল মিডিয়াতে বেশ পপুলার। তারপর দুজনের বিয়ে এখন হট টপিক, তাই ভিডিও শেয়ার হওয়া মাত্রই তা ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিও শেয়ার হবার কিছুক্ষণের মধ্যেই ভিডিওতে ৩০ হাজার ভিউ হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Trina Saha (@trinasaha21)

প্রসঙ্গত, বিয়েতে এখনো কিছু দিন বাকি থাকলেও ইতিমধ্যেই নীল ভট্টাচার্যের গায়ে হলুদের ভিডিও ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে। যদিও সেটি আসল গায়ে হলুদ ছিল না। ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে শ্যামার সাথে বিয়ের অভিনয়ের সময় হয়তো দৃশ্যটি রেকর্ড করা হয়েছিল যা ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button