বিনোদনভিডিওসিরিয়াল

মেয়ে চুরি হয়ে গেছে সেদিকে খোঁজ নেই! বেনারসের ঘাটে লীলা করছে শ্যামা নিখিল

দর্শক মহলে কৃষ্ণকলি সিরিয়ালের শ্যামা নিখিলের জুটি বরাবরই হিট। পর্দায় তাদের রসায়ন দেখে এতদিন চোখ জুড়াতেন দর্শকরা। তবে এখন সিরিয়ালের নায়ক নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) বর্তমানে টেলিভিশন ইন্ডাস্ট্রির ব্যাস্ততম অভিনেতা। সেই সুবাদে কাজ ছেড়ে হাঁফ নেওয়ার সময় টুকু পাচ্ছেন না অভিনেতা। একসাথে জি বাংলার দু’দুটো সিরিয়ালের লিড রোলে। তাও আবার দুটোই প্রাইম টাইমে।

তাই দর্শকদের প্রত্যাশা পূরণের একটা দায়িত্ব এসে যায় বইকি! এতদিন সিরিয়ালে দর্শকরা নিখিলের দায়ীত্ববান ছেলের চরিত্র দেখে মুগ্ধ হয়েছিলেন কিন্তু বাস্তব জীবনেও অভিনেতা যেভাবে দায়ীত্ব সামলে সবটা ব্যালেন্স করে চলেছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। তবে বহুদিন কৃষ্ণকলি সিরিয়ালে নিখিলকে বহুদিন দেখতে পাচ্ছেন না দর্শকরা। কিন্তু সিরিয়ালের বর্তমান প্লট অনুযায়ী টিম কৃষ্ণকলির অনান্য সদস্যদের মতোই খুব শিগগিরই নিখিলকে দেখা যেতে পারে বেনারসের তীরে।

সিরিয়ালের বর্তমান প্লট অনুযায়ী দেখা যাচ্ছে শ্যামা তার হারিয়ে যাওয়া ছেলেকে খুঁজতে বেনারস গিয়েছে। তার সাথেই গিয়েছে মুন্নি, শিবা, অনিরুদ্ধ, কৃষ্ণা। আর সেখানে গিয়ে ইতিমধ্যেই বেনারসের চাচিকে খুঁজে পেয়েছে শ্যামা। আর অন্যদিকে সেই ফাঁকে নিখিলের চরম শত্রু অমরেন্দু চৌধুরী লোক দিয়ে তুলে নিয়ে যায় শ্যামার মেয়ে কৃষ্ণাকে। যা দেখে মনে হচ্ছে মেয়েকে বাঁচাতে এবার নিখিল নিজেই ছুটে আসবে বেনারসে।

উল্লেখ্য দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি বাস্তব জীবনে সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাক্টিভ থাকেন নিখিল ওরফে নীল ভট্টাচার্য এবং শ্যামা ওরফে তিয়াসা রায় (Tiyasa Roy) । সুযোগ পেলেই শুটিংয়ের ফাঁকে চুটিয়ে রিল ভিডিও করেন দুই তারকা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একটি ভিডিও শেয়ার করেছিলেন নীল। সেখানে দেখা যাচ্ছে বেনারসের ঘাটে বসে শ্যামার সাজে থাকা তিয়াসার সাথে চুটিয়ে রিল করছে নীল।

রিল ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিকে বাজছে ‘লগান’ সিনেমার জনপ্রিয় গান ‘রাধা ক্যায়সে না জ্বলে।’ সেই গানেই শ্যামা নিখিলের খুনসুটি, আর রোম্যান্স দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। বহুদিন পর প্রিয় জুটিকে দেখে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা। উল্লেখ্য ভিডিওটির ক্যাপশনে নীল লিখেছেন ‘রাধা ক্যায়সে না জ্বলে। ‘ এই ভিডিওটি নিজের প্রোফাইলে শেয়ার করেছেন তিয়াসাও। প্রিয় তারকা জুটির এই কান্ড দেখে এক নেটিজেন মজার করে লিখেছেন ‘তৃণা জ্বলে শেষ হয়ে গেল। ‘

Related Articles

Back to top button