বিয়ের পর হানিমুনে ফের তৃণার প্রেমে পড়েছেন নীল ভট্টাচার্য, শেয়ার করলেন প্রেমকাহিনীর রিল ভিডিও


বাঙালি দর্শকদের বা বলা ভালো সিরিয়ালপ্রেমীদের পছন্দের সিরিয়ালের মধ্যে অন্যতম হল ‘খড়কুটো’ ও ‘কৃষ্ণকলি’। দুই সিরিয়ালের মূল চরিত্রের মধ্যে রয়েছে ভালোবাসার তথা বৈবাহিক সম্পর্ক। খড়কুটো সিরিয়ালের গুনগুন চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী তৃণা সাহা (Trina Saha)। আর অন্যদিকে কৃষ্ণকলি সিরিয়ালের শ্যামার বর নিখিলের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। বিগত ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ দীর্ঘদিনের প্রেমের সম্পর্ককে পরিণতি দিয়ে বিয়ে করেছেন দুজনে।

টেলিভিশনের জনপ্রিয় তারকা হবার সূত্রে বিয়ের আগে থেকে শুরু করে বিয়ে এমনকি বিয়ের পরেই প্রতিনিয়ত ভাইরাল হয়ে পড়ছিল দুজনের ছবি ও নানান ভিডিও। বিয়ের পরে আর পাঁচটা সেলেব্রিটি কাপলের মত নীল-তৃণাও ঠিক করেছিলেন মাহিমুনে যাবেন। কিন্তু সিরিয়ালের কাজ তার ওপর তৃণমূলে যোগ দিয়েছেন দুজনে, তাই  প্রচারের কাজেও ব্যস্ততা তুঙ্গে। সব মিলিয়ে হানিমুনের কোনো অবকাশই পাচ্ছিলেন না দুজনের কেউই।

Neel Trina

তবে এরই মাঝে ফাঁক পেয়ে বন্ধুদের সাথে দার্জিলিংয়ে পারি দিয়েছেন নীল তৃণা। দেখতে গেলে বিয়ের পর এটাই নীল তৃণার  মিনি হানিমুন। আর হানিমুনে গিয়ে বেশ মজা করছেন দুজনেই। পাহাড়ের নদীতে বাটার রাইডিং থেকে শুরু করে রোমান্টিক মুহূর্ত সবই চলছে।

সম্প্রতি একটি রিল ভিডিও শেয়ার করেছেন নীল। এমনিতেই নীল তৃণার জনপ্রিয়তা তুঙ্গে তাই শেয়ার হবার পরেই ভাইরাল হয়ে পড়েছে ভিডিওটি। ভিডিওটি দেখা যাচ্ছে নতুন করে তৃণার প্রেমে পড়েছেন নীল। লুকিয়ে লুকিয়ে তৃণাকে দেখতে গিয়ে ধরা পরে গিয়েছেন নীল। আর এরপরেই লজ্জায় জিভ কেটেছেন তিনি।

আসলে ভিডিওটি একটি শর্ট লাভস্টোরি হিসাবে বানানো হয়েছে। যেখানে নিজেদের প্রেমের গল্পটাকে খানিকটা অন্যভাবে দেখতে চেয়েছেন নীল তৃণা। এমন ভিডিও কি আর ভাইরাল না হয়ে থাকতে পারে! ইতিমধ্যেই ভিডিওতে লাইক হয়ে গিয়েছে ২০ হাজারেরও বেশি সাথে রয়েছে অজস্র অনুগামীদের মন্তব্য।