ছবিবিনোদন

বিয়ে করলেন নীলের সাথে বর হলেন অভিজিৎ ভট্টাচার্য্য, সত্য জেনে তুমুল হৈচৈ নেট দুনিয়ায়

গত কয়েকদিন ধরেই লাগাতার পেজথ্রির শিরোনামে ছিলেন তৃণা সাহা (Trina Saha) এবং নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। গত ৪ঠা ফেব্রুয়ারী ধুমধাম করে বিয়ে সেরে ফেলেছেন এই তারকা জুটি। বাগদান পর্ব থেকে মেহেন্দি, সঙ্গীত, রিসেপশন, সেবেতেই ছিল চমক।

Neel bhattacharya Trina Saha

১০ বছর প্রেমের পর অবশেষে এল সেই কাঙ্ক্ষিত দিন। বিয়ের দিন সম্পূর্ণ সাবেকি সাজে ধরা দিয়েছিলেন নব দম্পতি। লাল বেনারসি, সোনার গয়না, কপালে চন্দনের টিপে তৃণার দিক থেকে চোখ ফেরানো দায় হয়ে পড়েছিল, পাশাপাশি নীলের পরনে ছিল গোল্ডেন এবং লালের মেলবন্ধনে অনবদ্য একটি পাঞ্জাবি।

Neel bhattacharya Trina Saha

এই তারকাজুটির বিয়েতে আজ উপস্থিত হয়েছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। হাজারো ব্যস্ততার মাঝে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে তিনি হাজির হয়েছিলেন বিয়ের আসরে। রাজ্যের মুখ্যমন্ত্রীর আপ্যায়ন করেছেন অভিনেত্রী তৃণা সাহা নিজেই। এছাড়াও নীল তৃণার বিয়েতে উপস্থিত ছিলেন টলিউডের এক ঝাঁক তারকা।

Neel bhattacharya Trina Saha Mamata Banerjee

সেদিনই শুভ লগ্নে নীলের হাত থেকে সিঁদূর পরে আইবুড়ো নাম ঘুচিয়েছেন তৃণা সাহা। অগ্নিসাক্ষী রেখে ঘুরেছেন সাত পাক। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেসব ছবি।

Neel Bhattacharya Trina Saha Wedding

কিন্তু, বিয়ের পর তৃণা সাহার একটি পোস্টকে ঘিরে শুরু হয়েছে তুমুল জল্পনা। এদিন নিজের ভেরিফায়েড ফেসবুক হ্যান্ডেল থেকে নিজের রিলেশনশিপ স্ট্যাটাস শেয়ার করেন তৃণা সাহা। নীল নয় অভিজিৎ ভট্টাচার্যের সঙ্গে নাকি গাঁটছড়া বেঁধেছেন তিনি। এই স্ট্যাটাস দেখার পরেই সকলের মনে প্রশ্ন জাগতে শুরু করে কে এই অভিজিৎ ভট্টাচার্য।

Neel bhattacharya Trina Saha

নীলের সঙ্গে বিয়ে করে সর্বসমক্ষে অভিজিৎকে বর হিসেবে পরিচয় দিলেন তৃণা। কিন্তু এতে অবাক হওয়ার কিছুই নেই। আসল ব্যাপারটি হল যিনি নীল তিনিই অভিজিৎ। নীলের আসল নাম হল অভিজিৎ ভট্টাচার্য যা অনেকেরই অজানা। জনপ্রিয় নীল ভট্টাচার্যই আসলে অভিজিৎ যিনি এখন তৃণার স্বামী৷

Related Articles

Back to top button