গসিপবিনোদনসিরিয়াল

ঈদের খাবার খেতে গিয়ে মুখ ফুলে ঢোল! নীল ভট্টাচার্যের হাল দেখে হেসে কুপোকাত নেটিজেনরা

নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ওরফে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ (Krishnakali) সিরিয়ালের নিখিল চৌধুরী। তাঁর ‘চকলেট বয়’ লুকে ফিদা বাংলার অজস্র তরুণী। দর্শকদের কাছে রিল লাইফে তাঁদের ‘ছোটো কর্তা’ যেমন প্রিয় তেমনই অত্যন্ত কাছের রিয়েল লাইফের নীল ভট্টাচার্য। সম্প্রতি সিরায়ালে দেখা যাচ্ছে গুলি খাওয়ার পর একেবারে শয্যাশায়ী হয়ে পড়েছে নিখিল। তাই এখন দর্শকদের প্রশ্ন গুলিবিদ্ধ নিখিলের কি মৃত্যু আসন্ন?

এ প্রসঙ্গে অবশ্য সাসপেন্স রেখেই নীল জানিয়েছেন ‘এই শেষ কী না জানি না, সবটাই লেখকের উপর’।এসবের মধ্যেই জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘উমা’। শোনা যাচ্ছে, কৃষ্ণকলি থেকে বিদায় নিয়ে এই নতুন সিরিয়ালের প্রধান চরিত্রে দেখা যাবে শ্যামার ‘ছোটো কর্তা’কে। ইতিমধ্যেই ধারাবাহিকের প্রোমো দেখানো হচ্ছে চ্যানেলে। নায়িকার মুখ সামনে না আনা হলেও প্রোমোতে নায়ককে দেখা যায়নি।

Neel Bhattacharya নীল ভট্টাচার্য

তবে প্রমো দেখে বোঝা যাচ্ছে মহিলা ক্রিকেটারদের কেন্দ্র করে তৈরি হচ্ছে প্রযোজক সুশান্ত দাসের নতুন ধারাবাহিক ‘উমা’। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেথা যাবে শিঞ্জিনী চক্রবর্তীকে।সম্প্রতি এই ধারাবাহিকের প্রোমো নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন নীল ভট্টাচার্য। তারপর থেকেই বন্ধুদের শুভেচ্ছা বার্তায় ভরে যায় অভিনেতার ম্যাসেজ বক্স।তবে এবিষয়ে প্রকাশ্যে মুখ খোলেননি নীল।

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন নীল। একের পর এক নানান মজার ইনস্টাগ্রাম রিল করে আনন্দ দেন অনুরাগীদেরও। ঈদ উপলক্ষে আজ তেমনই একটি মজার রিল করেছেন নীল।ক্যাপশনে লিখেছেন ‘ঈদের সময় যখন আমি বিরিয়ানি দেখি। ‘

এদিন নীলের পোস্ট করা ওই ইনস্টাগ্রাম রিলে দেখা যাচ্ছে নীল শুয়ে শুয়ে হা করছেন আর একটার পর একটা কুকিস এসে তাঁর মুখে ঢুকছে। আর নীল হিন্দি তে বলছেন ‘আরে আরে ,ব্যাস কত খেয়ে নিলাম আমি।’ আর তাতেই ধীরে ধীরে ফুলে গোল হয়ে যাচ্ছে নীলের গাল। সাতসকালে নীলের এমন মজার রীল দেখে হাসির রোল উঠেছে নেটিজেনদের মধ্যে। কেউ হাঁসির ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন তো কেউ ইংরাজি তে লিখেছেন ‘সো ফানি’ (So funny)।

Related Articles

Back to top button