বিনোদনভাইরালভিডিও

জন্মদিনে আদরে উপহারে ভরিয়ে তৃণাকে দারুণ সারপ্রাইজ দিলেন নীল, গলায় পরালেন হীরের হার

চনমনে ছটফটে মেয়ে তৃণা সাহাকে (Trina Saha) ভালোবাসেনা এমন মানুষ মেলা ভার। ষ্টার জলসার খড়কুটো (Khorkuto) সিরিয়ালের জেরে ব্যাপক জনপ্রিয় হয়েছেন তিনি। সিরিয়ালের গুনগুন আর সৌজন্যের কাহিনী বহু দর্শকদের মনে ধরেছে। যে কারণে বাস্তবেও বেশ জনপ্রিয় হয়ে লক্ষাধিক ফ্যান ফলোইং হয়েছে অভিনেত্রীর। মাঝে মধ্যেই অনুগামীদের সাথে ছবি থেকে ভিডিও শেয়ার করেন নেন অভিনেত্রী।

রিল লাইফের গুনগুন সৌজন্যের জুটির পাশাপাশি রিয়েল লাইফ নীল তৃণার প্রেমও কিন্তু নেটিজেনদের বেশ পছন্দের৷ এক দশকের বেশি সময় ধরে প্রেম করার পর গত বছর ফেব্রুয়ারি মাসেই বিয়ে সেরেছেন নীল তৃণা। বিয়ের পর তৃণার জন্মদিনকে তাই স্পেশাল করে তোলার সমস্ত দায়িত্ব তাই নিজের কাঁধেই তুলে নিয়েছেন নীল।

বিয়ের পর প্রথম জন্মদিনে স্ত্রীকে সারপ্রাইজ দিয়ে কার্যত চমকে দিয়েছেন নীল। সেই ভিডিওই এদিন নীল শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। ভিডিওতে দেখা যাচ্ছে, ঘুম থেকে ওঠার পর তৃণার চোখ বেঁধে, তৃণাকে নিয়ে যায় অন্য একটি ঘরে যেখানে তার জন্য সাজানো ছিল কেক বেলুন।

Neel Trina Anniversary Celebration

তৃণার এক ঝাঁক বন্ধুরা সেখানে অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন, এরপর গোটা তিনেক কেক কাটতে দেখা যায় তৃণাকে৷ এছাড়াও এক গুচ্ছ উপহার দিয়ে তৃণাকে ভরিয়ে দিয়েছেন নীল। শেষে দেখা যায় একটি হীরের নেকলেস তৃণাকে জন্মদিনে উপহার হিসেবে দিয়েছেন তিনি। তাদের এই মিষ্টি ভিডিওর নীচে সকলেই তৃণাকে জন্মদিনের শুভেচ্ছা জানোর পাশাপাশি এই মিষ্টিজুটিরও প্রশংসা করেছেন।।

Trina Saha, Neel Bhattacharya,

নীলকে এই মুহুর্তে দেখা যায় উমা সিরিয়ালে।তৃণাকে দেখা যায় খড়কুটো সিরিয়ালে। তবে দুজনে পরিচয় কিন্তু অভিনয় জগতে আসার অনেক আগে থেকেই। দশ বছরেরও বেশি সময় ধরে একেঅপরকে চেনে দুজনে। প্রথমে বুন্ধুত্ব সেই বন্ধুত্ব থেকেই প্রেম আর শেষে ১২টা বছর একসাথে কাটানোর পর বিয়ের সিদ্ধান্ত। এবছরেই বিয়ে সেরেছেন নীল তৃণা। দেখতে দেখতে বছর খানেক হতে চলল তাদের বিয়ের। সুখী দাম্পত্য উপভোগ করছেন দুজনে।

 

Related Articles

Back to top button