ছবিবিনোদনভাইরালসিরিয়াল

৩১শে পা দিলেন ‘কৃষ্ণকলি’র নীল ভট্টাচার্য, জন্মদিনে হাতে লেখা শুভেচ্ছাবার্তা ফ্যানেদের

বাংলা সিরিয়ালের অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। অভিনেতাকে ‘কৃষ্ণকলি (Krishnakoli)’ সিরিয়ালে শ্যামার স্বামী নিখিলের চরিত্রে দেখতে পাওয়া যায়। তবে আরেকটি পরিচয় রয়েছে অভিনেতার। বাস্তবে খড়কুটো অভিনেত্রী তৃণা সাহার (Trina Saha) স্বামী তিনি। দীর্ঘদিন প্রেমের পরে এবছরেই চারহাত এক হয়েছে দুজনের। আজ নীল ভট্টাচার্যের জন্য একটা খুবই স্পেশাল দিন। কারণ আজ হল অভিনেতার জন্মদিন।

অভিনেতার ইতিমধ্যেই বিশাল বড় একটা ফ্যানবেস রয়েছে সোশ্যাল মিডিয়াতে। প্রিয় অভিনেতার জন্মদিন আর তাকে উইশ করবে না তাও আবার হয় নাকি! রাত বারোটা বাজতেই সোশ্যাল মিডিয়াতে জন্মদিনের শুভেচ্ছা বার্তার ঢল নেবেছে। ইনস্টাগ্রামে অভিনেতার এক ফ্যানপেজের তরফে একাধিক শুভেচ্ছা বার্তা শেয়ার করা হয়েছে।

Neel Bhattachayra Trina Saha Mini Honeymoon at Darjeeling

তবে শুভেচ্ছাবার্তাগুলি একটি স্পেশাল! কেন? কারণ আজকের ডিজিটাল যুগে এখানে সকলে হোয়াটসআপ বা ফেসবুক ইনস্টাগ্রামে হ্যাপি বার্থ ডে লিখেই কাজ  সারতে অভ্যস্ত সেখানে নীলের অনুরাগীরা হাতে লিখে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানিয়েছে।

উত্তরবঙ্গের আসাম থেকে দক্ষিণবঙ্গের কলকাতা এমনকি ওপর বাংলা অর্থাৎ বাংলাদেশ থেকেও রয়েছে হাতে লেখা চিঠি। সোশ্যাল মিডিয়ার পর্দায় ডিজিটাল বার্তার ভিড়ে কোথাও যেন একটা বিশেষ হয়ে উঠেছে এই বার্তাগুলি।

তাছাড়া নীল ভট্টাচার্যের যে অনুরাগীর সংখ্যা নেহাত কম নয় সেটাও বুঝতে পারা যাচ্ছে এই পোস্ট গুলির মধ্যে দিয়ে। সকলেই শুভ জন্মদিনের পাশাপাশি অভিনেতার সুস্থতা, ও উন্নতির কামনা করেছেন।

প্রসঙ্গত, নীল ভট্টাচার্য ও স্ত্রী তৃণা সাহা মিলে সম্প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন ইয়াসে ক্ষতিগ্রস্ত হওয়া মানুষের প্রতি। তাছাড়া লকডাউনের কারণেও বহু মানুষের জীবন আজ বিপন্ন। তাই পথশিশুদের জন্যও সাহায্যের হাত বাড়িয়েছেন অভিনেতা। গতকালই ৫০০ খাবারের প্যাকেট বিলি করেছেন তিনি। যা কলকাতার বিভিন্ন অঞ্চলে বিলি করা হয়েছে। পাশাপাশি দেওয়া হয়েছে মাস্ক ও স্যানিটাইজার যাতে মহামারিকালি নিজেদের সুরক্ষিত রাখতে পারেন তারা।

Related Articles

Back to top button