বিনোদনসিরিয়াল

তরতরিয়ে বাড়ছে চাহিদা! কৃষ্ণকলির পাশাপাশি এবার উমা’র নায়কও নীল ভট্টাচার্য

বাংলা টেলিভিশনের ইতিহাসে এই ঘটনা এক্কেবারে বিরল। পাশাপাশি বেশ কঠিন-ও। কিন্তু এবার এই অসাধ্যকেই সাধন করতে চলেছেন জনপ্রিয় টেলি অভিনেতা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) । একটি নয় একই সাথে দুই দুখানি রানিং ধারাবাহিকের নায়কের ভূমিকায় অভিনয় করবেন নীল। ইতিমধ্যেই গত কয়েকবছর ধরে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে (Krishnakoli) নিখিলের ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জিতেছেন অভিনেতা, এবার তাকে দেখা যাবে জি বাংলারই নয়া ধারাবাহিক ‘উমা’ (Uma) এর নায়ক চরিত্রে।

আসন্ন ধারাবাহিক উমা’তে নায়ক হবেন নীল, এই খবর প্রকাশ্যে আসতেই গুঞ্জন শুরু হয় তবে কি কৃষ্ণকলিতে থেকে বিদায় নেবেন অভিনেতা? এমনকি উমার ট্রেলার প্রকাশ্যে আসার পর ধারাবাহিকে সেই ইঙ্গিতও মিলেছিল। দেখানো হয়েছিল বুকে গুলি লেগে ভীষণ আহত অভিনেতা। দর্শকদের ধারণা ছিল এভাবেই বুঝি ধারাবাহিকে নিখিলের মৃত্যু দেখানো হবে।

Krishnakoli কৃষ্ণকলি

কিন্তু দিন কয়েক পরেই ফের শ্যামার হার না মানা জেদের জোরে নিখিলকে সুস্থ করে বাড়ি ফেরায় সে। এরপর তবে কীভাবে সরবেন নিখিল? এই জল্পনার অবসান ঘটেছে এবার। জানা গেল, দুটি ধারাবাহিকে একসঙ্গে লিড চরিত্রে থেকে কার্যত নজির গড়তে চলেছেন অভিনেতা। পাশাপাশি ছোট পর্দায় কার্যত রেকর্ড গড়ছেন তিনি, কেননা এর আগে কোনো তারকাই একই সাথে দুটি ধারাবাহিকে লিড রোলে অভিনয় করেননি।

একদিকে ‘কৃষ্ণকলি’-র নিখিল, অন্যদিকে ‘উমা’-তে অভিমন্যু। এই নতুন চ্যালেঞ্জ নিয়ে স্বাভাবিক ভাবেই বেশ উত্তেজিত নীল। একটি সাক্ষাৎকারে অভিনেতা জানান, নিখিল হয়ে দর্শকদের যে রকম মন জয় করেছেন, অভিমন্যুর চরিত্রে তার থেকেও বেশি ভালোবাসা পেতে চান তিনি। সুবিধা এই যে দুটি ধারাবাহিকেই প্রযোজনার দায়িত্বে রয়েছে সুশান্ত দাসের টেন্ট সিনেমা।

Neel Bhattacharya নীল ভট্টাচার্য

জানা যাচ্ছে, নতুন অবতারে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে ফিরবেন নীল। পাশাপাশি মহিলাদের ক্রিকেট নিয়ে তৈরি এই ধারাবাহিকে সফটওয়্যার ইঞ্জিনিয়ারের চরিত্রে থাকবেন নীল। সমাজসেবাই অভিমন্যুর মূল লক্ষ্য, সমাজের দুঃস্থ মানুষের পাশে থাকতে চায় সে। ধারাবাহিকে নীলের বিপরীতে থাকবেন নবাগতা অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী।

 

Related Articles

Back to top button