বিনোদনসিরিয়াল

নীল তৃণার মুকুটে নয়া পালক! যশরাজ ফিল্মসের নজরে পড়ে এবার বলিউডে পাড়ি দিচ্ছেন টলি জুটি

বাঙালি টিভি তারকাদের মধ্যে যদি জুটির কথা আসে তাহলে একেবারে প্রথম দিকেই আসবে নীল-তৃণার নাম। হ্যাঁ টেলি তারকা নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহার (Trina Saha) জুটি সকলের কাছেই অতি পরিচিত। বাংলা বিনোদনের জগতের সাথে যুক্ত দুজনেই, রোজ সন্ধ্যায় তাদের অভিনয় দেখেই বিনোদনের খিদে মেটায় বাঙালি দর্শকেরা। তবে রিল লাইফে আলাদা সিরিয়ালে অভিনয় করলেও বাস্তবে কিন্তু স্বামী স্ত্রী নীল তৃণা।

নীলকে দেখা যায় কৃষ্ণকলি এবং উমা সিরিয়ালে।তৃণাকে দেখা যায় খড়কুটো সিরিয়ালে। তবে দুজনে পরিচয় কিন্তু অভিনয় জগতে আসার অনেক আগে থেকেই। দশ বছরেরও বেশি সময় ধরে একেঅপরকে চেনে দুজনে। প্রথমে বুন্ধুত্ব সেই বন্ধুত্ব থেকেই প্রেম আর শেষে ১২টা বছর একসাথে কাটানোর পর বিয়ের সিদ্ধান্ত। এবছরেই বিয়ে সেরেছেন নীল তৃণা। দেখতে দেখতে বছর খানেক হতে চলল তাদের বিয়ের। সুখী দাম্পত্য উপভোগ করছেন দুজনে।

Neel Trina

সোশ্যাল মিডিয়াতে ভীষণ সক্রিয় নীল তৃণা উভয়েই। লক্ষাধিক অনুগামীদের জন্য নিয়মিত রিল ভিডিও শেয়ার করেন তারা। এই মুহুর্তে দুজনেই তাদের কেরিয়ারে সফলতার শীর্ষে রয়েছেন। এর মধ্যেই নয়া খবর মিলল। শুধু খবর নয় সুখবর, সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নিজেই জানালেন সেকথা।

Neel Bhattacharya Trina Saha Wedding

তিনি জানান খুব শিগগিরই বলিউডে পসার জমাতে চলেছেন এই জনপ্রিয় জুটি। বলিউডের সাথে ইতিমধ্যেই যোগাযোগ শুরু হয়েছে। এমনকি যে সে নয় যশরাজ প্রোডাকশন (Yashraj production) থেকে ভালোবাসা পেয়েছেন তৃনীল জুটি। আসলে সম্প্রতি এই দুই জনপ্রিয় তারকা একটি রিল ভিডিও শেয়ার করেছেন, যা অন্যসব ভিডিওর মতোই যথারীতি ভাইরাল হয়েছে। শুধু তাই নয় সবচেয়ে বড় কথা এই ভিডিওতে লাভ রিয়্যাক্ট এসে ইয়াশ রাজ ফিল্মস। যা দেখা মাত্রই মন ভালো হয়ে গেছে তৃনার। শুধু তাই নয়, এই স্ক্রিনশট শেয়ার করে তৃণা লিখেছেন, ‘Day is made when your reel is liked by none other than YRF.’ বলাই বাহুল্য, এই রিল ভিডিও করেই ইয়াশ রাজ ফিল্মসের নজর কেড়েছেন তৃণীল, তাই হয়ত খুব শিগগিরই বলিউড থেকে ডাক ও পেতে পারেন এই জনপ্রিয় জুটি।

Related Articles

Back to top button