বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

বিয়ের একমাস কাটতেই তৃণাকে ভুলে গেলেন নীল, সিরিয়ালের ‘শ্যামার’ সাথে প্রেমে মজেছেন ‘নিখিল’!

একমাস আগেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছে টলি পাড়ার চার্মিং জুটি নীল-তৃনা (Neel Bhattacharya & Trina Saha)। দীর্ঘ ১০ বছরের ভালোবাসা পরিণতি পেয়েছে সিঁদুর দানে। নীল তৃণার বিয়েতে রীতিমত চাঁদের  হাট বসেছিল। বিয়ের প্রায় ১০ দিন পর ভালোবাসার দিনে অর্থাৎ ১৪ই ফেব্রুয়ারী  ছিল গ্রান্ড রিসেপশন। সেদিনের আয়োজনও ছিল দেখবার মত।

কিন্তু একি কান্ড! বিয়ের এক মাস যেতে না যেতেই যে অন্য এক মহিলার জন্য মন কেমন কেমন করছে নীলের। সেই অন্য মহিলা আর কেউ নন কৃষ্ণকলি (Krishnakoli) সিরিয়ালের নীল অর্থাৎ নিখিলের বউ শ্যামা (Shyama)। হ্যাঁ, শ্যামা অর্থাৎ অভিনেত্রী তিয়াশার জন্য মনে প্রেমের উদয় হয়েছে নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্যের। শ্যামা ও নিখিলের একটি ভিডিও  ক্লিপ সোশ্যাল মিডিয়াতে নীলের একটি ফ্যানপেজের মাধ্যমে শেয়ার করা হয়েছে। সেই ভিডিওতেই প্রেমময় দৃশ্যে দেখা যাচ্ছে দুজনকে।

Neel Bhattacharya Romantic song

ভিডিওতে দেখা যাচ্ছে শ্যামাকে উদেশ্য করে গান ধরেছেন নিখিল। খালি গলাতেই বিখ্যাত ‘চির দিনই তুমি যে আমার’ বলে গান ধরেছেন নিখিল। অবশ্য গানের সুর মোটেও পছন্দ হয়নি শ্যামার। গান শুনেই শ্যামা বলে উঠেছেন ‘ছোটকত্তা, এ কি গান  গাইছেন আপনি!’ সুতরাং তাঁর গান যে শ্যামার পছন্দ হয়নি তা বোঝাই যাচ্ছে। এরপর নিখিলকে থামতে বলে ভালোভাবে গান ধরতে অনুরোধ করে শ্যামা। ভালো গান বলতে ভজন অর্থাৎ কৃষ্ণ নাম করতে বলেছেন শ্যামা।

দুজনের এই প্রেমময় দৃশ্যের ভিডিওই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হলে তা বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে আসলে কিন্তু তৃণাকেই ভালোবাসেন নীল। সিরিয়ালের কোনো এক প্রোমোশনের জন্য তৈরী করা হয়েছিল এই ভিডিওটি। তারই দৃশ্য থেকে বানানো হয়েছে ভিডিওটি।

প্রসঙ্গত, নীল-তৃণার বিয়ে ইতিমধ্যেই একমাস পেরিয়ে গিয়েছে। প্রথম মাস পূর্তিতে একেঅপরকে ভালোবাসায় ভরিয়ে ছবি শেয়ার করেছিলেন নীল-তৃণা। এদিকে ‘কৃষ্ণকলি’ সিরিয়ালও বেশ ভালোই চলছে। দেখতে দেখতে তিন বছরে পা দিল ‘কৃষ্ণকলি’। এখনও সিরিয়ালের ভিড়ে বেশ জনপ্রিয় কৃষ্ণকলি।

Related Articles

Back to top button