খবরগসিপবিনোদন

এবার ডাক পড়লো দীপিকার! মাদক যোগে NCB-র জেরার মুখে পড়তে চলেছে সারা-শ্রদ্ধা-রকুলও

বলিউডের মাদককান্ডে নয়া মোড়। এবার একে একে NCB-এর জেরার মুখে পড়তে চলেছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুররে মত প্রথম সারির বলিউড অভিনেত্রীরা।তাই বুধবারই অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয় NCB-র তরফে। এমতাবস্থায় মাদকযোগে আজই মুম্বইয়ের এলভিন হাউসে এনসিবির দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল অভিনেত্রী রাকুল প্রীত সিং ও ফ্যাশন ডিজাইনার সিমোন খাম্বাটাকে।

দিপীকা ও তার ম্যানেজার করিশ্মা প্রকাশকে আগামী শুক্রবার এবং শ্রদ্ধা ও সারাকে আগামী শনিবার তলব করা হয়েছে বলে খবর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য উদঘাটনে বড়সড় মাদক চক্রের হৃদিশ পায় এনসিবি। ইতিমধ্যেই সুশান্ত মামলায় গ্রেফতার করা হয়েছে তার প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিককে। আজই তাদের জামিনের আবেদন সংক্রান্ত বিষয়েও শুনানি হবে বলে খবর।

এদিকে মাদক কান্ডে ‘পদ্মাবতী’র নাম আসতেই সারা বলিউড জুড়েই তোলপাড় শুরু হয়েছে। ম্যানেজার করিশ্মা প্রকাশের সঙ্গে একটি চ্যাটকে ঘিরেই NCB-র নিশানায় পড়ে দীপিকা। এছাড়াও রিয়াকে জেরা করার সময় উঠে এসেচগে KWAN- ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থার কর্মী জয়া সাহার নাম।
NCB – এর জেরার মুখে এইসব নায়িকাকেই খোলসা করে বলতে হবে তারা কেবল মাদক সেবন করেন নাকি, তারা এই চক্রের সঙ্গেও জড়িত! জানা যাচ্ছে, খুব শীঘ্রই মাদক মামলায় নাম জড়াতে পারে আরও এক ঝাঁক বলি তারকার নাম, চলছে জোরদার তদন্ত।

Related Articles

Back to top button