খবরবিনোদন

আরিয়ানের পর এবার অনন্যা! মাদক কান্ডে নাম জড়িয়ে এবার বড়সড় বিপদের মুখে চ্যাঙ্কি পান্ডের কন্যা

বলিউড (Bollywood) আর মাদক যোগ (Drug case) যেন হালফিলে সমার্থক হয়ে উঠেছে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নড়ে চড়ে বসেছে NCB। গত কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে খবরের কাগজে লাগাতার শিরোনাম কেড়েছেন শাহরুখ (Shah Rukh khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। অক্টোবরের শুরুতেই মাদক কান্ডে গ্রেফতার হয়েছেন তিনি।

সেদিন মাঝ রাতে আরব সাগরের তীরে বিলাসতরণী কর্ডেলিয়া এমপ্রেস শিপে (Cordelia Empress Ship) চলছিল ‘রেভ পার্টি’। সেই পার্টি থেকেই মাদককাণ্ডে এনসিবির তদন্তকারী অফিসারদের হাতে ধরা পড়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের বড়ছেলে আরিয়ান খান।

অনন্যা পান্ডে Ananya Panday

এই আবহেই বৃহস্পতিবার দুপুর দুটো নাগাদ নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা NCB এর দফতরে ডাক পড়ে চাঙ্কি পাণ্ডের কন্যা বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের। জানা যাচ্ছে, এদিন অভিনেত্রীর বান্দ্রার বাড়িতে তল্লাসী চালানোর পরেই তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়।

অনন্যা পান্ডে Ananya Panday

জানা যাচ্ছে ইতিমধ্যেই ফোন বাজেয়াপ্ত করা হয়েছে চ্যাঙ্কি কন্যার। আরিয়ানের সাথে হোয়াটস্যাপ চ্যাটের সূত্র ধরেই নাকি অনন্যার নাম এসেছে এনসিবির কাছে। পাশাপাশি, একথা কারোরই অজানা নয় যে শাহরুখ কন্যা সুহানার সাথে অনন্যার দহরমমহরম সম্পর্ক।

এদিকে এনসিবি সূত্রে খবর, মাদক কান্ডে জেরার মুখে পড়া এক অভিযুক্তের বক্তব্যের ভিত্তিতেই অনন্যার বাড়িতে চালানো হয় তল্লাসী। অন্যদিকে প্রায় একই সময় শাহরুখের বাড়ি মন্নতেও হানা দিয়েছিল এনসিবির কিছু কর্মকর্তারা৷

Related Articles

Back to top button