বিনোদনসিনেমা

মাদককাণ্ডে নতুন মোড়, ফাঁস হল শাহরুখপুত্র আরিয়ানের কীর্তি! হোয়াটস্যাপেই মিলল গোপন তথ্য

আরব সাগরের তীরে প্রমোদতরীতে মাদকসেবনের ঘটনায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) তদন্তকারী অফিসারদের হাতে গ্রেপ্তার হয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan) । গ্রেপ্তারির পর থেকেই এখন শাহরুখ পুত্রের রাত কাটছে আর্থার রোডের জেলে। আজ অর্থাৎ বুধবার আরিয়ানের জামিনের মামলার শুনানি রয়েছে আদালতে। তার আগে এনসিবির তরফে আরিয়ানের বিষয়ে একটি গুরুত্বপূর্ণ নথি পেশ করা হয়েছে আদালতে।

এদিন এনসিবির দেওয়া ওই নথির মধ্যে রয়েছে আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাট (Whatsapp Chat) । জানা গেছে ওই হোয়াটসঅ্যাপ চ্যাটে মুম্বইয়ের ক্রুজ পার্টিতে যোগ দেওয়ার আগে আরিয়ানের মাদক সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য মিলিছে। শুধু তাই নয় জানা গেছে ওই হোয়াটসঅ্যাপ চ্যাট ঘেঁটে উঠে এসেছে বলিউডের এক উঠতি অভিনেত্রীর নামও।

জানা গেছে শাহরুখ পুত্র আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট বলছে সেদিন মুম্বই থেকে গোয়াগামী ওই ক্রুজশিপে এনসিবি-র আধিকারিকরা তল্লাশি শুরু করার আগেই নাকি আরিয়ান এক বলিউড অভিনেত্রীর সঙ্গে মাদক সংক্রান্ত বিষয়ে কথা বলেছেন। এখানেই শেষ নয় আরিয়ানের সাথে রয়েছে বিদেশী মাদক চক্রের যোগসূত্র।

হোয়াটসঅ্যাপ চ্যাট ঘেঁটে আরও জানা গেছে যে আরিয়ানের সাথে বিদেশের এমন কয়েকজনের যোগাযোগ রয়েছে যাঁরা আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে যুক্ত। তাঁদের সঙ্গেও হোয়াটস্অ্যাপে কথা চালাচালি হত আরিয়ানের। বিশেষজ্ঞদের মতে আজ জামিনের মামলার ঠিক আগেই এই সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য সামনে আসায় আরিয়ানের জামিন পাওয়া আরও মুশকিল হয়ে দাঁড়িয়েছে।

Gauri Khan Aryan Khan

তাই উৎসবের মরশুমে এখন বিলাসবহুল জীবনযাপন ছেড়ে আরিয়ানের রাত কাটছে এখন মুম্বইয়ের আর্থার রোডের জেলে। সেখানে এখন তাঁর পরিচয় বিচারাধীন বন্দী নম্বর এন৯৫৬। অন্যদিকে ছেলের জামিনের আবেদন স্থগিত হয়ে যাওয়ায় নতুন সংকল্প করেছেন মা গৌরী খান। নবরাত্রিতে ছেলে বাড়ি না ফেরা পর্যন্ত বাড়িতে এমনকি বাড়ির হেঁসেলেও মিষ্টি না আনার হুকুম দিয়েছেন তিনি। প্রসঙ্গত জেলের খাবারে নাকি রুচি হচ্ছে না আরিয়ানের। তাই তাঁর খাবার খরচ বাবদ বাড়ি থেকে পাঠানো হয়েছে চার হাজার পাঁচশ টাকা।

Related Articles

Back to top button