খবরবিনোদন

বড় খবরঃ সুশান্ত মামলায় এপর্যন্ত বৃহত্তম মাদক পাচারকারী মুম্বাইয়ে NCB এর হাতে গ্রেফতার

এবছরের  ১৪ ই জুন বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে তার নিজের ফ্ল্যাটে মৃত অবস্থায় পাওয়া যায়। এরপর তদন্ত শুরু হলে সুশান্তের মৃত্যুতে মাদকচক্রের যোগ মেলে। বর্তমানে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলার তদন্ত করছে এনসিবি (NCB)। বুধবার মাদকদ্রব্যের (Drugs) খোঁজে অভিযান চালায় এনসিবি ও  প্রায় আড়াই কোটি টাকার মূল্যের মাদক মাদক উদ্ধার করেছে। যা এপর্যন্ত সবচেয়ে বড় মাদক উদ্ধার।

যেমনটা জানা যাচ্ছে মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরি (Andheri West, Mumbai)অঞ্চল থেকে এই মাদক উদ্ধার হয়েছে। উদ্ধার হওয়া মাদকের মধ্যে রয়েছে ৫ কেজি হ্যাশ (Hash) যার মূল্যই আড়াই কোটি টাকা। শুধু তাই নয় এনসিবি মাদক পাচারকরি রিগেল মহাকালকেও গ্রেফতার করেছে। দীর্ঘদিন ধরেই এই মাদক পাচারকারীর সন্ধান চালাচ্ছিল এনসিবি। এর আগে অনুজ কেশওয়ানিকে মাদক পাচারের কারণে মহাকালকে গ্রেফতার করা হয়েছিল এবছরেরই সেপ্টেম্বর মাসে। কিন্তু দীর্ঘদিন ধরে পলাতক ছিল এই মহাকাল।

মাদক পাচারকারী মহাকালের সাথে রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তীর সাথে যোগসূত্র আছে কিনা তা এখনো স্পষ্ট করে কিছু জানা যায়নি এনসিবির তরফ থেকে। এনসিবির জোনাল পরিচালক সমির ওয়ানখাদে এবিষয়ে মন্তব্য করেছেন। তিনি বলেছেন, ‘আজ আমরা রেজেল মহাকালকে গ্রেপ্তার করেছি।তবে, রিয়া চক্রবর্তী এবং শোমিকের সাথে তার সম্পর্ক আমরা প্রকাশ করতে পারছি না’।

প্রসঙ্গত এনসিবি এপর্যন্ত মাদক মামলায় ২০ জনের বেশি  ব্যক্তিদের গ্রেফতার করেছে। বলিউডের নামজাদা তারকাদের  জেরা করা হয়েছে। কিছুদিন আগেই কৌতুক অভিনেত্রী ভারতী সিং ও তার স্বামী হর্ষ লিম্বাচিয়াকেও গ্রেফতার করা হয়েছিল মাদক রাখার অপরাধে। যদিও তারা বর্তমানে জামিনে আছেন।

Related Articles

Back to top button