খবরবিনোদন

ভারতী হর্ষের হাতে পৌঁছে দিত মাদক! ড্রাগ পাচারকারীকে হাতেনাতে ধরল NCB

সুশান্ত সিং রাজপুতের (Sushant singh rajput) মৃত্যু তদন্ত করতে গিয়ে কার্যত কেঁচো খুঁড়তে বেরিয়েছে কেউটে। একে একে বলিউডের (bollywood) অন্ধকার দিক গুলো সর্বসমক্ষে এসেছে। মাদক যোগ থেকে নেপোটিজম এসব প্রসঙ্গে বারবার কাঠগড়ায় উঠেছে একাধিক বলিতারকা। ড্রাগ মামলায় নাম জড়িয়েছে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান সহ তাবড়-তাবড় বলি তারকাদের।

সম্প্রতি ড্রাগ মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) জেরার মুখে পড়ে গ্রেফতার হয়েছিলেন লাফিং ক্যুইন ভারতী এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়া। এবার NCB-র খপ্পরে পড়ল সুনীল গাভাই নামক এক মাদক পাচারকারী। NCB সুত্রে খবর, ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়াকে মাদক সরবারহ করত এই ব্যক্তিই।

ভারতী সিং ও হর্ষের জামিনে মুক্তি হয়ে যাওয়ার পরপরই সুনীল গাভাইকে পাকড়াও করে NCB। জানা যাচ্ছে, একজন ডেলিভারি বয় মারফত মুম্বইয়ের বিভিন্ন জায়গায় মাদক পাচার করতেন তিনি। তাকে জিজ্ঞাসাবাদ থেকেই এই মামলায় বড় কোনো তথ্য পাওয়া যেতে পারে বলেই মনে করছে NCB।

প্রসঙ্গত, বেশ কিছুদিনযাবৎ এনসিবি মুম্বাই এর আন্ধেরি,লোখান্ডওয়ালা ও ভার্সোভা এই তিন জায়গায় অভিযান চালাচ্ছে। এই অভিযানের মধ্যেই ভারতী ও তার স্বামী হর্ষের (Harsh) মুম্বাইয়ের বাড়িতে তল্লাশি চালায় এনসিবি কর্তারা। সেখানেই উদ্ধার হয়েছে গাঁজা।তার জেরেই গ্রেফতার করা হয় তাদের।

Related Articles

Back to top button