গসিপবিনোদন

পাপের ফল ভুগতেই হবে! সুশান্ত মৃত‍্যু মামলায় রিয়ার বিরুদ্ধে আবারও অভিযোগ দায়ের করল NCB

২০২০ সালের ১৪ জুন। এই দিনে যেন থমকে গিয়েছিল গোটা বলিউড এবং বলিউডের অনুরাগীরা। এই দিনেই মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন বলিপাড়ার জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁর মৃত্যুর সঙ্গেই বলিউডের একাধিক ‘অন্ধকার দিক’ সামনে এসেছিল। সুশান্ত আত্মঘাতী হয়েছেন, নাকি তাঁর হত্যা হয়েছে? শুরু হয়েছিল এই চর্চাও। এমনকি অভিনেতার মৃত্যুর সঙ্গে জড়িয়েছিল তাঁর প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) নাম।

সুশান্তের মৃত্যুর পর সম্পূর্ণ বলিউড দু’ভাগে বিভক্ত হয়ে গিয়েছিল। একটি দল, সুশান্তের জন্য ন্যায় বিচারের দাবি জানাচ্ছিল। অপরদল আবার সুশান্ত-মামলায় সন্দেহের তীর যাঁদের দিকে ছিল, তাঁদের পাশে দাঁড়িয়েছিল। গণমাধ্যমেও এই বিষয়টি নিয়ে প্রচুর চর্চা হয়েছিল। সামাজিক মাধ্যমে ট্রেন্ড করছিল ‘জাস্টিস ফর সুশান্ত’ হ্যাশট্যাগ। তবে এবার হয়তো অভিনেতা সত্যিই ন্যায় পেতে চলেছেন।

Sushant Singh Rajput

বড়পর্দার মহেন্দ্র সিং ধোনির মৃত্যুমামলায় এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB) এমন একটি পদক্ষেপ নিয়েছে, যার জন্য অনেকদিন ধরে অপেক্ষা করছিলেন সুশান্তের কোটি কোটি অনুরাগী। কিন্তু তাদের নেওয়া এই পদক্ষেপের ফলে ফের বড় রকমের সমস্যায় পড়তে পারেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী।

সুশান্তের মৃত্যুর পর সেই মামলার তদন্তভার গ্রহণ করে সিবিআই। সঙ্গেই এনফোর্সমেন্ট ডিরেক্টর এবং এনসিবি আলাদাভাবে তদন্ত শুরু করেছিল। এরপরই ২০২০ সালের সেপ্টেম্বর মাসে মাদক যোগে রিয়াকে গ্রেফতার করে এনসিবি। প্রায় এক মাস জেলে থাকার পর বম্বে হাইকোর্টের নির্দেশে ছাড়া পান তিনি। তবে বুধবার, মুম্বইয়ের বিশেষ আদালতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পরবর্তী সেই মাদক মামলায় চার্জশিট পেশ করে এনসিবি। সেখানেই ফের নাম রয়েছে সুশান্ত-প্রেমিকার।

এনসিবির সেই খসড়া চার্জশিট প্রসঙ্গে সরকারি আইনজীবী অতুল দেশপাণ্ডে আদালতে জানিয়েছেন, সংশ্লিষ্ট চার্জশিটে রিয়া, তাঁর ভাই শৌভিক-সহ মোট ৩৩ জনের নাম রয়েছে। তাঁদের বিরুদ্ধে চার্জ গঠন করার জন্য প্রয়োজনীয় তথ্য প্রমাণ পেশ করা হয়েছে। এই মামলার পরবর্তী শুনানি আগামী ১২ জুলাই হবে। সেখানেই চার্জ গঠনের বিষয়টি স্পষ্ট হবে বলে জানা যাচ্ছে।

শোনা যাচ্ছে, রিয়া এবং তাঁর ভাই শৌভিকের বিরুদ্ধে মাদক সেবন করা এবং প্রয়াত সুশান্তের জন্য মাদক কেনা তথা তাঁকে সরবরাহ করার চার্জ গঠনের আবেদন জানানো হয়েছে। এবার দেখা যাক, সুশান্ত-মামলার জল শেষ পর্যন্ত কতদূর গড়ায়।

Related Articles

Back to top button