বিনোদনসিনেমা

বড় লোকের এলাহী ব্যাপার, ২০ কোটির বাংলো যৌতুক! শিরোনামে নয়নতারা-ভিগনেশের বিয়ে

আজকাল সাউথের খবর মানেই কিন্তু  শিরোনামে আসা মাস্ট। বিয়ের পর থেকেই তুমুল আলোচনায় রয়েছেন সাউথের জনপ্রিয় এই তারকা জুটি নয়নতারা (Nayantara) এবং ভিগনেশ শিবান (Vignesh Shiban)। ঘনিষ্ঠ পরিবার-পরিজন থেকে শুরু করে বন্ধু বান্ধব সকলকে নিয়ে ধুমধাম করে গত ৯জুন বিবাহ (Marriage) বন্ধনে আবদ্ধ হয়েছেন সাউথের এই জনপ্রিয় অভিনেত্রী এবং পরিচালক জুটি।

মহাবলীপুরমের শেরাটন গ্র্যান্ডে সমস্ত দক্ষিণী রীতিনীতি মেনেই চার হাত এক হয় এই সেলেব্রিটি জুটির। সোশ্যাল মিডিয়ার দৌলতে এখন রীতিমত ভাইরাল তাদের বিয়ের ছবি। বিয়েতে লাল রঙের সুন্দর একটি  শাড়িতে সেজেছিলেন নয়নতারা। এদিন বিয়ের সাজে একেবারে অন্যরকম লাগছিল এই দক্ষিণী সুন্দরীকে। শাড়ির সাথেই এদিন নজর কেড়েছিল নয়নতারার গা ভর্তি গয়নাও। অন্যদিকে এদিন ভিগনেশকে দেখা যায় একেবারে সাউথ ইন্ডিয়ান ট্রাডিশনাল বিয়ের পোশাকে।

Nayantara Vignesh Wedding album

এদিন নয়নতারা এবং ভিগনেশের দীর্ঘ সাত বছরের সম্পর্ক পরিণতি পেয়েছে। তাদের বহু প্রতীক্ষিত এই বিয়েতে নিঃসন্দেহে আলাদা মাত্রা যোগ করেছিল বলিউড বাদশা শাহরুখ খানের উপস্থিতি।সবমিলিয়ে রাজকীয় এই বিয়েতে স্বামী স্ত্রীর একে অপরকে দেয়া উপহারেও ছিল বিরাট চমক। যা কোনো সাধারণ মানুষের পক্ষে দেওয়া তো দূরের কথা ভাবাও অসম্ভব।

বিয়েতে উপহার হিসেবে নয়নতারা ভিগনেশকে একটি বাংলো উপহার দিয়েছেন। সে বাংলোর মূল্য শুনলে আঁতকে উঠবেন যে কেউ। মিডিয়া রিপোর্ট অনুযায়ী খবর সেই বাংলোর (Banglow) দাম নাকি ২০ কোটি (20 Crore) টাকা। তবে শুধু বরকেই নয় নয়নতারা বহুমূল্যের উপহার দিয়েছেন নিজের ননদ ঐশর্য্যকেও। সূত্রের খবর নয়নতারা  ভিগনেশের বোনকে  ৩০ টি সোনার গয়না উপহার দিয়েছেন।

Nayantara Vignesh wedding

নিজের বিয়েতে স্বামী এবং ননদকে এত দামী দামী উপহার দেওয়ার খবর চাউর হতেই প্রশ্ন উঠছে এগুলো কি আসলে ভালোবাসার উপহার ছিল? নাকি নিজের বিয়েতে যৌতুক দিয়েছেন অভিনেত্রী! তবে জানা যাচ্ছে নয়নতারা একা নন উপহার দিতে পিছিয়ে নেই তার স্বামী ভিগনেশও। শোনা যাচ্ছে বিয়েতে নয়নতারা যে গা ভর্তি গয়না পড়েছিলেন সেগুলি তাকে ভিগনেশই দিয়েছিলেন। এ ছাড়া তিনি স্ত্রীকে 5 কোটি টাকা দামের একটি হীরের আংটি ও দিয়েছিলেন।

Related Articles

Back to top button