খবরবিনোদন

ভুলে গেছেন পুরোনো সম্পর্কের তিক্ততা! ডিভোর্সের নোটিশ ফিরিয়ে নিলেন নওয়াজের স্ত্রী

ভালো কাজ আর ভালো মানুষের শেষটা যে ভালোই হয় তা প্রমাণ হয়ে গেল আরও একবার। প্রতিটা সম্পর্কেই থাকে ভালো সময় খারাপ সময়, তা শক্ত হাতে মোকাবিলা করে এগিয়ে চলার নামই জীবন৷ গতবছর অভিনেতা নওয়াজ উদ্দীন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি ডিভোর্সের নোটিশ পাঠিয়ে অভিনেতার সঙ্গে ছিন্ন করতে চেয়েছিলেন সমস্ত সম্পর্ক। তারপর থেকেই হয়েছে তুমুল জলঘোলা, অভিনেতার বিরুদ্ধে চড়ানো হয়েছে রঙ।

Nawazuddin Siddiqui Alia Siddiqui নওয়াজ উদ্দীন সিদ্দিকি আলিয়া সিদ্দিকি

কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই নওয়াজ পত্নী আলিয়া সিদ্দিকি ফিরিয়ে নিলেন ডিভোর্সের নোটিশ। ফের অভিনেতার জীবনে ফিরতে চান আলিয়া৷ নিজের ভুল বুঝতে পেরেছেন আলিয়া। সম্প্রতি এক সংবাদ মাধ্যমের কাছে আলিয়া বলেছেন, বিগত কয়েকমাসে তিনি বুঝেছেন নওয়াজের পরিবারের সঙ্গে ঝগড়া চালিয়ে যাওয়ার থেকে তাঁর কাছে ফিরে যাওয়াই শ্রেয়। এমনকি নওয়াজের ভাইয়ের সঙ্গে তার যা যা সমস্যা ছিল সেগুলোও মিটিয়ে নিতে চেয়েছেন তিনি। পুরো জটিলতায় ইতি টেনে নওয়াজের জীবনেই ফিরতে চান আলিয়া।

যদিও নওয়াজ এই সম্পর্ক চালিয়ে নিয়ে যেতে নওয়াজ আগ্রহী কিনা সেই বিষয়ে কিছুই জানাননি অভিনেতা৷ এত তিক্ততার পর হঠাৎ নওয়াজ সম্পর্কে এহেন সিদ্ধান্ত বদলের কারণ জানতে চাইলে আলিয়া জানান, নওয়াজের দায়িত্ববোধই আলিয়ার সমস্ত রাগকে গলিয়ে জল করে দিয়েছে। তিনি জানান, আলিয়া যখন কোভিড আক্রান্ত হয়েছিলেন তখন ১১ বছরের মেয়ে শোরা ও ৫ বছরের ছেলে ইয়ানিকে নওয়াজের কাছে পাঠিয়েছিলেন। তখন লখনউতে শ্যুটিং -এ ছিলেন নওয়াজ। কিন্তু অত ব্যস্ততাতেও বাবার দায়িত্ব পালন করতে ভোলেননি অভিনেতা। বাচ্চাদের অনলাইন ক্লাস করানো থেকে, তাদের খাওয়া দাওয়া করানো, খেয়াল রাখা, শ্যুটিং-এ নিয়ে যাওয়া সবই করেছেন নওয়াজ।

Nawazuddin Siddiqui Alia Siddiqui নওয়াজ উদ্দীন সিদ্দিকি আলিয়া সিদ্দিকি

বাচ্চারাও বাবাকে পেয়ে খুশি, আর নওয়াজও খুশি তার সন্তানদের পেয়ে। এই পরিস্থিতিই আলিয়াকে ভাবতে বাধ্য করেছে। তিনি সিদ্ধান্ত নিয়েছেন ফের নওয়াজের সঙ্গে নতুন করে সম্পর্ক শুরু করার। প্রায় এক বছর পর দুজন একটু একটু করে শুরু করেছেন কথা বলতেও। এখন আলিয়া নওয়াজের উত্তরেরই অপেক্ষা করছেন।

Related Articles

Back to top button