গসিপবিনোদন

একসময় দূর দূর করেছে বলিউড! প্রতিভার জোরে আজ কোটি কোটি টাকার গাড়ি বাড়ির মালিক নওয়াজউদ্দীন

“আগে দর্শনধারী, পরে গুণবিচারী” – গ্ল্যামদুনিয়ায় প্রতিমুহূর্তে সত্য বলে প্রমাণিত হয় এই প্রবাদ বাক্য। অভিনয়ের মাপকাঠিতে বেশ উপরের দিকে থাকলেও শুধুমাত্র সুদর্শন না হওয়ার দরুণ অনেক অভিনেতাই ‘নায়ক’ হওয়ার দৌড়ে পিছিয়ে পড়েন। পাশাপাশি স্বজনপ্রীতির (Nepotism) মত ফ্যাক্টর যে বলিউডে (Bollywood) বেশ প্রকট, তা আর আলাদা করে উল্লেখ করার দরকার পড়ে না। যদিও এরই মধ্যে বেশ কিছু অভিনেতা-অভিনেত্রী উঠে আসেন ধূমকেতুর মত। ‘দর্শনধারী’ না হওয়া সত্ত্বেও শুধুমাত্র অভিনয় দক্ষতা বা তাকলাগানো ব্যক্তিত্বের জোরে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui)।

সুপারস্টার কোনোওদিনই হতে পারেননি তিনি, তবে এই মুহুর্তে একজন সফল অভিনেতা তিনি। নিজের ধকে কোটি কোটি টাকার সম্পদ এবং একাধিক বিলাস বহুল গাড়ির মালিক তিনি। গত কয়েকদিন আগেই তিনি শিরোনাম কেড়েছিলেন তার সদ্য নির্মিত বাড়ি নবাবের জন্য। বলিউডের সুপারস্টার অভিনেতাদের মতো স্টারডম কোনোকালেই সাথে নিয়ে ঘোরেন না নওয়াজ। বরং আপাদমস্তক সাধারণ জীবন যাপন করতেই তিনি বেশি স্বচ্ছন্দ।

তাই নিজের একটি বাড়ি তিনি স্বপ্নের মতো করে তৈরি করেছেন৷ একেকটা ইঁটে লেগে রয়েছে তার ভালোবাসা। বাড়ির অন্দরসজ্জা পুরোটাই নওয়াজের ভাবনায় হয়েছে বলেই খবর। এক প্রতিবেদনে বলা হয়েছে, নওয়াজউদ্দিন সিদ্দিকীর সম্পদের পরিমাণ ৯৬ কোটি টাকারও বেশি। মুম্বাইয়ে নবাব নামে তার স্বপ্নের বাড়িও কিনেছেন তিনি। নওয়াজউদ্দিনের এই স্বপ্নের বাড়িটি মুম্বাইয়ের ইয়ারি রোডে অবস্থিত। এটি নির্মাণে তিন বছর লেগেছে।

নি বলেন, এই বাড়িটি নির্মাণে প্রচুর পরিশ্রম করা হয়েছে। নওয়াজউদ্দিন সিদ্দিকীর মাসিক আয় প্রায় এক কোটি রুপি। তিনি ২০১৭ সালে একটি বিলাসবহুল বাড়ি কিনেছিলেন যার মূল্য ১২.৮ কোটি টাকা বলে জানা গেছে। তাদের মার্সিডিজ বেঞ্চ, বিএমডব্লিউ এবং অডি সহ অনেক বিলাসবহুল গাড়ি রয়েছে।

আজকাল নওয়াজউদ্দিন সিদ্দিকী তার আসন্ন ছবি ‘টিকু ওয়েডস শেরু’-এর শুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিটি প্রযোজনা করছেন কঙ্গনা রানাউত। এছাড়াও টাইগার শ্রফের ছবি ‘হিরোপান্তি ২’-এ ভিলেনের চরিত্রে তাকে লাগিয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী।

Related Articles

Back to top button