বিনোদন

ইব্রাহিমের পর বলিপাড়ায় পা রাখবেন নবাবপুত্র তৈমুরও! সাফ জানিয়ে দিলেন সইফ

 

জন্মের পর থেকেই লাইমলাইটে থেকে একরকম অভ্যস্তই হয়ে গেছে সইফ আলি খান ও করিনা খান কাপুরের পুত্র তৈমুর। পাপারাৎজিদের ঠেলায় যেখানে নাজেহাল হয়ে পড়েন অন্যান্য বলি-তারকা, সেখানেই রীতিমত হাসিমুখে পোজ দেন নবাব পতৌদির নাতি। তবে তৈমুর বড় হয়ে কোন পথে এগোবেন, কোন কেরিয়ার বেছে নেবে, তা বোধহয় এখন থেকেই ঠিক করে ফেলেছেন তার বাবা-মা!

ইতিপূর্বে বড় ছেলে ইব্রাহিমের বলিউডে আগমনের বিষয়ে মুখ খুললেও তৈমুরকে নিয়ে নীরবই ছিলেন তিনি। কিন্তু সম্প্রতি সংবাদমাধ্যমকে সইফ জানিয়েছেন যে তিনি চান বড় হয়ে তৈমুরও তাঁর মতই নায়ক হন এবং তিনি এও চেয়েছেন যাতে তৈমুরের প্রথম চলচ্চিত্র সুপারহিট হয়!

এক সাক্ষাৎকারে সইফ আলি খান বলেন, তাঁর মা যেভাবে সত‍্যজিৎ রায়ের ছবিতে দাপটের সাথে অভিনয় করেছিলেন। বর্তমান স্ত্রী করিনা হোক বা প্রাক্তন স্ত্রী অমৃতা, অন্যদিকে বোন সোহা আলি খান বা মেয়ে সারা আলি, সকলেই নামজাদা অভিনেত্রী। ইব্রাহিমও পড়াশোনা শেষ করে অভিনয়ের জগতে পা রাখতে চলেছেন। ফলে তৈমুরও যে একই দিকে এগোবেন, সর বিষয়ে একেবারেই সন্দিহান নন সইফ!

সম্প্রতি একটি সাক্ষাৎকারে ইব্রাহিমের সম্পর্কে বলতে গিয়ে সইফ বলেছিলেন, “এত সুন্দর একটি ছেলের অভিনয়ই করা উচিত। বলিউড যথেষ্ট সুরক্ষিত একটি ক্ষেত্র। ফলে কলেজের পড়াশোনা শেষ করেই বলিউডে প্রবেশ করবেন ইব্রাহিম।” ইব্রাহিম ও তৈমুরকে রুপোলি পর্দায় নিয়ে আসার ব্যাপারে আগ্রহী হলেও সর ব্যাপারে এখনই নিশ্চিত নন তিনি।

Related Articles

Back to top button