বিনোদনসিনেমা

কেউ ভালোবাসে না আমায়! নিজের বাড়িতেই ভালো নেই অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি

বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) হলেন ভারতীয় সিনেমা জগতের অমূল্য সম্পদ। পঞ্চাশ বছরেরও বেশি দিনের অভিনয় জীবনে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির প্রতি বিগবির অবদান এককথায় অনস্বীকার্য।১৯৬৯ সাল থেকে আজ পর্যন্ত লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় তিনিই হলেন ভারতীয় সিনেমার মহানায়ক। দীর্ঘ অভিনয় জীবনে একের পর এক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের।

আশি ছুঁইছুঁই বয়সে এসেও রুপোলি পর্দায় তার উপস্থিতিতে চোখ আটকে যায় দর্শকদের। তৈরী হয় ম্যাজিক মোমেন্ট। বর্তমানে অমিতাভ বচ্চনের বয়স ৭৯ বছর।আর এই বয়সে এসেও দর্শকমহলে এই ‘অ্যাংরি ইয়ং ম্যান’-এর আবেদন রীতিমতো বিস্ময়ের সৃষ্টি করে। তবে শুধু অমিতাভ বচ্চন একা নন,বচ্চন পরিবারের প্রায় সমস্ত সদস্যই এই অভিনয় পেশার সঙ্গে যুক্ত রয়েছেন।অমিতাভ বচ্চনের স্ত্রী জয়া বচ্চন ৭০-৮০ দশকের অন্যতম জনপ্রিয় নায়িকা।

এখন যদিও এই বর্ষীয়ান অভিনেত্রীকে অভিনয় জগতে সেভাবে দেখা যায় না বললেই চলে। এছাড়া বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয় দক্ষতার পরিচয় তৈরি করেছেন অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনও।এছাড়াও এই তালিকায় রয়েছেন বচ্চন পরিবারের একমাত্র পুত্রবধূ তথা বলিউডের বিশ্বসুন্দরী অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের আগে তো বটে বিয়ের পরেও চুটিয়ে অভিনয় করেছেন এই বলি সুন্দরী।সেদিক বচ্চন পরিবারের তরফ থেকে কোনো বাধা তো আসেইনি বরং পেয়েছেন পূর্ণ সমর্থন।

বচ্চন পরিবারের একজন গুরুত্বপূর্ণ সদস্য হলেন অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন (Shweta Bachchan)। বাড়ির সকল সদস্যদের মতো তিনিও অভিনয়ে না এলেও মাঝে মধ্যেই থাকেন শিরোনামে। প্রসঙ্গত এহেন হাই প্রোফাইল বচ্চন পরিবারের সন্তানরাও বরাবরই থাকেন শিরোনামে। তা সে ছোট্ট আরাধ্যা হোক কিংবা শ্বেতা বচ্চনের মেয়ে নভ্যা নাভেলি (Navya Naveli) হোক। সম্প্রতি অমিতাভের নাতনি নভ্যা সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করে এসেছেন শিরোনামে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ওই ভিডিওতে তিনি জানিয়েছেন একজন মেয়ে হওয়া কতটা কঠিন। এছাড়া ওই ভিডিওতে নিজের জীবনের কষ্টের কথা জানিয়ে তিনি বলেছেন তাকে তার বাড়ির অনেক কাজই করতে হয়। এছাড়া বাড়িতে নাকি কেউ তাকে ভালোবাসে না। তার থেকে তার ভাইকে সবাই বেশি ভালোবাসে। এসব দেখে বোঝাই যাচ্ছে না নভ্যা নিজের বাড়িতে মোটেই খুশি নেই । তাই একজন মেয়ে হওয়ার কষ্টের কথা বল বলে ইদানীং তিনি বেশ চর্চাতেই রয়েছেন বিগ বির নাতনি।

 

View this post on Instagram

 

A post shared by Aara Health (@aarahealth)

Related Articles

Back to top button