গসিপছবিবিনোদন

সোনাম, ক্যাটরিনা সব ফেল! নভজ্যোৎ সিংহ সিধুর মেয়ের কাছে ‘চিনি কম’ বলি নায়িকারা, রইল সুন্দরীর ছবি

বিনোদন জগতের সুন্দরী অভিনেত্রীদের নিয়ে চর্চা কম নেই। হামেশেই হয় এই অভিনেত্রী নয়তো ওই অভিনেত্রীকে নিয়ে চর্চা লেগেই রয়েছে তবে বিনোদন জগতের বাইরেও এমন কিছু সুন্দরীরা থাকেন যারা চাইলে অনায়াসেই টেক্কা দিতে পারেন বলি নায়িকাদের। যেমন ধরুন নভজ্যোৎ সিংহ সিধু  (Navjot Singh Sidhu) এর মেয়ে। ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড় (Indian Cricket Team) তথা রাজনীতি ও বিনোদন সবেতেই তাঁর আনাগোনা রয়েছে। তবে সম্প্রতি তাঁর মেয়ে রীতিমত হেডলাইন তৈরী করেছে।

নভজ্যোৎ সিংহ সিধু নভজ্যোৎ কৌর সিধুকে বিয়ে করেছেন, তাদের একটি মেয়েও রয়েছে যার নাম রাবিয়া সিধু (Rabia Sidhu)। সম্প্রতি নিজের সৌন্দর্যে বলি অভিনেত্রীদেরকেও জোর চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন সিধু কন্যা রাবিয়া। সোশ্যাল মিডিয়া থেকে বিটাউন সর্বত্রই তাকে নিয়ে বেশ চর্চা শুরু হয়ে গিয়েছে। আজ বংট্রেন্ডে আপনাদের পরিচয় করিয়ে দেব সিধু কন্যা রাবিয়ার সাথে।

Navjyot Singh Sidhu

বাবা ক্রিকেটার হওয়ায় খ্যাতি রয়েছেই, তবে মেয়ে রাবিয়া কিন্তু নিজের আলাদা পরিচিত গড়ে তুলতে ইতিমধ্যেই বেশ খানিটা সফল হয়েছেন। রাবিয়া যেমন সুন্দরী তেমনি গুনবতী ও বিদ্যাধারীও বটে। সিঙ্গাপুরের লাসালে কলেজ থেকে আর্টস ও ফ্যাশন ডিজাইনিং নিয়ে পড়েছেন। তারপর লোদন থেকে ফ্যাশন ডিজাইনার পোস্ট গ্রাজুয়েশন শেষ করেছেন। বর্তমানে তিনি একজন সফল ও জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার।

Navjyot SIngh Sidhu with Daughter Rabia Sidhu

রাবিয়া সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়, প্রায় ১ লক্ষ অনুগামী রয়েছে তাঁর। সেখানেই ভক্তদের সাথে নানা ছবি ও ভিডিও শেয়ার করেন নেন তিনি। যেগুলো শেয়ার করার পরমুহূর্তেই ভাইরাল হয়ে পরে। সাথে ছবিতে শুরু হয় সৌন্দর্যের প্রশংসার কমেন্টের ঝড়।

Navjyot SIngh Sidhu with Daughter Rabia Sidhu Photo

বর্তমানে দিল্লিতেই থাকেন রাবিয়া। নিজের কাজের পাশাপাশি বন্ধুদের সাহতে পার্টি আর মজা করেই দিন কাটাতে ভালোবাসেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তার প্রতিফলন লক্ষ্য করা যায় ছবিতে। তবে অভিনেত্রীর ফটোশুটের ছবিগুলি ব্যাপকভাবে ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়াতে।

Navjyot SIngh Sidhu with Daughter Rabia Sidhu Photos

ওয়েস্টার্ন পোশাকে বোল্ড লুকে রাবিয়ার ছবি যেকোনো মডেল বা অভিনেত্রীকে হার মানানোর জন্য যথেষ্ট। তারপর নিজেই ফ্যাশন ডিজাইনার হওয়ার কারণে ফ্যাশন সেন্সও ব্যাপক। তাই মাঝে মধ্যেই মোহময়ী পোশাকে নেটপাড়ায় ঝড় তুলতে দেখা যায় রাবিয়াকে।

Related Articles

Back to top button