বিনোদনসিনেমা

দু বছর আগেই নিজের মৃত্যুকে দেখেছিলেন ইরফান খান! এতদিন পর গোপন তথ্য ফাঁস করলেন নাসিরউদ্দিন শাহ

সম্প্রতি প্রবীণ অভিনেতা নাসিরুদ্দিন শাহ (Nasiruddin Shah) প্রয়াত অভিনেতা ইরফান খানের (Irfan Khan) সম্পর্কে একটি বড়সড় তথ্য সামনে এনেছেন। যেখানে উঠে এসেছে মৃত্যুর আগে ইরফান খানের শেষ গুলোর নানান অজানা কথা।উল্লেখ্য ২০২০ সালের এপ্রিলে প্রয়াত হয়েছেন অভিনেতা ইরফান খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে মৃত্যুর আগে প্রয়াত ইরফান খানের সাথে তার কথোপকথনের কথা জানিয়েছেন নাসিরউদ্দিন।

উল্লেখ্য নাসিরুদ্দিন শাহ এবং ইরফান খানের সাথে একাধিক চরিত্রে অভিনয় করেছেন। মকবুল (২০০৩) এবং ৭ খুন মাফ (২০১১) সহ বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তারা। তবে গতবছর ক্যান্সারের সঙ্গে দীর্ঘ লড়াইয়ের পর মাত্র ৫৩ বছর বয়সে অকালে প্রয়াত হন অভিনেতা ইরফান খান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রয়াত ইরফান খানের সাথে নিজের কথোপকথনের কথা স্মরণ করে, নাসিরুদ্দিন বলেছেন ইরফান খান নাকি তাকে জানিয়েছিলেন প্রায় দুই বছর আগে থেকেই তিনি নিজের মৃত্যুকে প্রত্যক্ষ করছেন। নাসিরউদ্দিন জানান চিকিৎসার জন্য লন্ডনে থাকাকালীন তার সাথে ইরফান খানের কথা হত।

ইরফান খানের মৃত্যু নিয়ে কথা বলতে গিয়ে নাসিরুদ্দিন শাহ বলেছেন ‘এটি একটা অনন্য জিনিস ছিল কারণ ইরফান প্রায় দুই বছর ধরে জানতেন যে এটি ঘটতে চলেছে। আমি ফোনে তার সাথে বেশ কয়েকবার কথা বলেছি এমনকি যখন তিনি লন্ডনে হাসপাতালে ছিলেন। এটি আশ্চর্যজনক ছিল এবং এটি একটি বাস্তব ছিল যেটা তিনি বলতেন।’

এরপরেই এই প্রবীণ অভিনেতার সংযোজন ‘আমি দেখতে পাচ্ছি মৃত্যু আমার কাছে আসছে এবং কতজন লোক সেই সুযোগ পায়? এই ভয়ঙ্কর ফসলটি আপনার দিকে আসছে এবং তাকে আপনি স্বাগত জানাচ্ছেন ।’ এরপরেই ইরফানের খানের মতো অভিনেতাকে হারানোর দুঃখ প্রকাশ করে নাসিরউদ্দিনের বক্তব্য ‘অবশ্যই, এটি একটি ভয়ানক ক্ষতি ছিল। কিন্তু এটা আমাদের হাতে ছিল না। এটার ওপর আপনার কোনো নিয়ন্ত্রণ নেই।’

Related Articles

Back to top button