গসিপবিনোদনসিনেমা

নগ্ন হয়ে পরিচালকের সাথে শুইনি! সেই কারণেই বলিউডের কাজ হাতছাড়া, বিস্ফোরক নার্গিস ফাকরি

বলিউডের অভিনেত্রীদের মধ্যে একজন হলেন নার্গিস ফাকরি (Nargis Fakhri)। অভিনেত্রীকে দেখা গিয়েছিল ‘রকস্টার’ ছবিতে। রণবীর কাপুর ও নার্গিসের অভিনীত এই সিনেমাটি বেশ জনপ্রিয়তা লাভ করেছিল। সাড্ডা হক থেকে কুন ফায়া কুন গাঙ্গুলি আজও অনেকের ফোনে শোনা যায়। জনপ্রিয় এই ছবির অভিনেত্রী হয়েও বলিউডে সেভাবে নিজের জায়গা করতে পারেননি অভিনেত্রী। কেন? এই প্রশ্নের উত্তরে যা বলেছেন অভিনেত্রী সেটা সত্যিই বিস্ফোরক!

ছবিতে ভালো অভিনয় ক্ষমতা ও সুন্দরী হলেও অভিনেত্রীর কাজের সংখ্যা খুবই সীমিত। রকস্টার ছবির পরে মাদ্রাস ক্যাফে, কিক ও হাউসফুল ৩ এই তিন ছবিতে তিনটি আলাদা অভিনেতার সাথে কাজ করেছেন নার্গিস। কিন্তু এরপর আর দেখা যায়নি অভিনেত্রীকে বড় পর্দায়। এর জন্য বলিউডের কিছু নোংরামিকেই (Dirty Bollywood) দায়ী করেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে বলিউডের বিরুদ্ধে বেশ কিছু বিস্ফোরক দাবিও করেছেন নার্গিস।

নার্গিস ফাকরি Nargis Fakhri on Bollywood

আসলে নার্গিস বরাবরই নগ্নতা বা যৌন দৃশ্যের খানিক বিরোধীই ছিলেন। মডেলিং করতে চাইলেও মডেলিংয়ের ক্ষেত্রে অনেক সময় নগ্ন ফটোশুটের জন্য বারবার অফার আসত। কিন্তু ক্যামেরার সামনে নগ্ন হয়ে ছবি তুলতে  নারাজ অভিনেত্রী। একটি নামি ম্যাগাজিনের ফটোশুটের অফার এই কারণেই ফিরিয়ে দিয়েছিলেন নার্গিস। এরপর বলিউডে যৌন দৃশ্যের প্রাচুর্য নেই ভেবেই প্রবেশ। তবে বলিউডে কাজ পেতে গেলে পরিচালকদের চাহিদা পূরণ করতে রাজি নন তিনি।

নার্গিস ফাকরি Nargis Fakhri on Bollywood

ভালো মানের কাজের ক্ষমতা থেকেই কাজ পাবার আশা করেন নার্গিস। অভিনেত্রীর মতে, ‘বলিউডে শুধুমাত্র খ্যাতির লোভে আসিনি। ভালো কাজের জন্য আমি সবসময়েই চেষ্টা করেছি। কিন্তু ছবির জন্য আমি নগ্ন হতে বা পরিচালকের সাথে বিছানায় শুতে পারিনা। সেই জন্যই একাধিক প্রজেক্ট আমার হাত থেকে বেরিয়ে গিয়েছে’। নার্গিসের মতে, একাধিকবার পরিচালকের সাথে নগ্ন হয়ে রাত কাটানোর অফার এসেছে কিন্তু সেই দাবি পূরণ না করায় বাদ পড়েছেন ছবির থেকে।

নার্গিস ফাকরি Nargis Fakhri on Bollywood

একসময়ের নীল তারকা ব্রিটানি দে লা মোরার সাথে সাক্ষাৎকারে নার্গিস বলিউড সম্পর্কে এই সমস্ত বিস্ফোরক মন্তব্যগুলি করেছিলেন। নার্গিসের মতে, যখন একেরপর এক কাজ হাত থেকে চলে যেতে লাগলো তখন খারাপ লেগেছিলো ঠিকই। তবে নিজের সন্মান আর মূল্যবোধকে অক্ষুন্ন রাখতে চান অভিনেত্রী তাই এই ধরণের প্রস্তাবে রাজি হননি। বর্তমানে বলিউড থেকে দূরে প্রেমিক জাস্টিন সান্তোসের সাথেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

Related Articles

Back to top button