এক অউর নরেন! বাঙালি পরিচালকের হাত ধরে শীঘ্রই পর্দায় আসছে মোদীর বায়োপিক


‘এক অউর নরেন’ (Ek Aur Naren) এবার বাঙালি পরিচালক মিলন ভৌমিকের (Milan Bhowmik) হাত ধরে পর্দায় আসছে আমাদের দেশের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) বায়োপিক। এর আগেও মোদীর জীবনকাহিনী নিয়ে ছবি হয়েছে, এই ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন বিবেক ওবেরয়, যদিও লোকসভা নির্বাচনের আগে মুক্তি পাওয়ায় এই ছবি নিয়ে তুমুল বিতর্কের ঝড় উঠেছিল রাজনৈতিক মহলে।

কিন্তু পরিচালক মিলন ভৌমিক জানিয়েছেন, তার এই ছবি কোনো রাজনৈতিক উদ্দেশ্যে তৈরি নয়। নরেন্দ্র মোদির জীবনের চড়াই-উতরাই কেই মানুষের মধ্যে তুলে ধরা পরিচালকের প্রধান উদ্দেশ্য। তবে টলিউড পরিচালক হলেও এই ছবি তিনি জাতীয় দর্শকদের কথা মাথায় রেখে হিন্দিতেই বানাবেন।এর আগে তিনি আরেকটি হিন্দি পরিচালনা করেছিলেন শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জীবনী অবলম্বনে, যার নাম ছিল ‘১৯৪৬: দ্য গ্রেট ক্যালকাটা কিলিং’। তবে এই ছবি নিয়েও তুমুল বিতর্ক তৈরি হওয়ায় প্রেক্ষাগৃহে ছবিটির মুক্তি আটকে গিয়েছিল।

জানা যাচ্ছে খুব শিগগিরই শুরু হবে ছবির শ্যুটিং। এই ছবিতে মোদীর ভূমিকায় অভিনয় করবেন অভিনেতা গজেন্দ্র চৌহান (Gajendra Chauhan)। এবং যোগী আদিত্যনাথের ভূমিকায় অভিনয় করবেন বাঙালি অভিনেতা সুদীপ মুখোপাধ্যায়। ইতিমধ্যেই এই ছবি নিয়ে শুরু হয়েছে তুমুল চর্চা, এখন দেখার অপেক্ষা ‘মোদীর’ জীবনী দেশের মানুষকে কতটা আকর্ষিত করতে পারে!


Like it? Share with your friends!

621
621 points