ছবিবিনোদন

কোনটা বাবা কোনটা ছেলে ছবি দেখে বোঝা দায়! ছেলের সাথে নানা পাটকরের ছবি দেখে অবাক সকলে

বলিউডের নামী অভিনেতাদের মধ্যে একজন হলেন নানা পাটেকর (Nana Patekar)। নিজের অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে আলাদা স্থান করে নিয়েছেন তিনি। সেই কারণেই এখন তাঁকে খুব বেশি পর্দায় দেখা না গেলেও দর্শকরা তাঁকে ভুলে যাননি। নানার অভিনয় এতটাই ভালো যে ইতিবাচক হোক নেতিবাচক হোক বা কমেডি চরিত্র- সবেতেই প্রাণ সঞ্চার করে দিতেন তিনি।

নিজের দুর্দান্ত অভিনয় ক্ষমতার জোরেই কয়েক দশক দীর্ঘ কেরিয়ারে বিনোদন দুনিয়ার প্রায় প্রত্যেক সম্মানীয় পুরস্কার জিতেছেন নানা। নামী এই অভিনেতার ঝুলিতে জাতীয় পুরস্কার থেকে শুরু করে ফিল্মফেয়ার পুরস্কার- সব রয়েছে। এছাড়াও সম্মানীয় পদ্মশ্রী পুরস্কারেও ভূষিত হয়েছেন অভিনেতা।

Nana Patekar

জানিয়ে রাখি, নানার মতোই তাঁর ছেলেও (Nana Patekar son) কিন্তু বেশ জনপ্রিয়। সম্প্রতি বাবা-ছেলের একটি ছবি ভাইরাল হয়েছে, যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। কারণ বি টাউনের এই নামী অভিনেতার পুত্র হুবহু তাঁর জেরক্স কপি। ছবি দেখলে মনে হবে অভিনেতারই কম বয়সের ছবি দেখছেন যেন।

Nana Patekar son, Malhar Patekar

বলিউডে নিজের কেরিয়ার শক্তপোক্ত করার পর নানা ব্যাঙ্ক অফসার নীলাকন্তি পাটেকরের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন। এরপর জন্ম হয় তাঁদের পুত্র মলহারের (Malhar Patekar)। এর আগেও অবশ্য তাঁদের একটি ছেলে হয়েছিল। কিন্তু সে অল্প কয়েকদিনের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েছিল। সন্তানকে হারিয়ে প্রচণ্ড ভেঙে পড়েছিলেন নানা। কিন্তু মলহারের জন্মের সঙ্গেই তাঁর সেই কষ্ট, ব্যথা অনেকটা কমে যায়। পাটেকর পরিবারে ফের খুশি এসেছিল।

Nana Patekar son, Malhar Patekar

নানার ছেলে মলহার মুম্বইয়ের সরস্বতী মন্দির হাই স্কুল থেকে পড়াশোনা করেছেন। এরপর কমার্সে নিজের গ্র্যাজুয়েশন সম্পূর্ণ করেছেন তিনি। ফিল্মি দুনিয়াতেও কাজ করেছেন নানা-পুত্র। রাম গোপাল ভার্মার সঙ্গে ‘দ্য অ্যাটাক অফ ২৬/১১’ ছবিতে কাজ করেছিলেন মলহার। এখন তিনি ‘নানা সেহেব প্রোডাকশন হাউস’ চালায়।

Nana Patekar son, Malhar Patekar

প্রসঙ্গত, নানা এবং তাঁর স্ত্রী নীলাকান্তি এখন একসঙ্গে থাকেন না। তাঁরা আলাদা থাকেন। তবে স্ত্রীয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়নি অভিনেতার। মলহারের সঙ্গে তাঁর বাবা এবং মা দু’জনেরই সম্পর্ক বেশ ভালো। নানা এবং নীলাকান্তি দু’জনের সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে থাকেন তিনি। একসঙ্গে না থাকলেও পাটেকর পরিবারে ভালোবাসার যে খামতি নেই তা মলহারের শেয়ার করা ছবি দেখলেই বেশ বোঝা যায়।

Related Articles

Back to top button