বিনোদনসিরিয়াল

টিভির পর্দায় বৌ পাগল সূর্য! বাস্তবে কার প্রেমে হাবুডুবু খাচ্ছেন দিব্যজ্যোতি? রইল পরিচয়

বাংলা টেলিভিশন দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় একজন অভিনেতা হলেন দিব্যজ্যোতি দত্ত (Dibyojyoti Dutta)। অত্যন্ত হ্যান্ডসাম এই অভিনেতাকে বর্তমানে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় বাংলা সিরিয়াল অনুরাগের ছোঁয়াতে (Anurager Chonwa)। এই ধারাবাহিকে দিব্যজ্যোতির অভিনীত চরিত্রটির নাম হয়েছে সূর্য (Surjo)। এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন নায়িকা দীপার প্রতি তার রয়েছে অন্ধ ভালবাসা।

বিয়ের আগে প্রথম দেখাতেই দীপাকে ভালো লেগে গিয়েছিল সূর্যের। সেসময় মায়ের বিরুদ্ধে গিয়েই দীপাকে বিয়ে করেছিল সূর্য। সারাক্ষণ দীপাকে  ভালোবাসায় মুড়িয়ে রাখতো সূর্য। যদিও ইদানিং তাদের মধ্যে তৈরী হয়েছে পাহাড়প্রমাণ দূরত্ব। তবে এই পরিস্থিতেও দুজনের দুজনের প্রতি টান কমেনি একফোঁটা। এখন দেখার সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে আবার কিভাবে একে অপরের কাছাকাছি আসে দীপা সূর্য।

এ তো গেল সিরিয়ালের কথা। বাস্তবে পর্দার সূর্যের মনের মানুষ কে? একথা জানতে চান অভিনেতার সকল অনুরাগীরাই। এমনিতে তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকদের কৌতূহলের অন্ত নেই।  সকলেই জানতে চান তাদের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি নানা বিষয় নিয়ে। ব্যতিক্রম নয় জনপ্রিয় টেলি অভিনেতা দিব্যজ্যোতি দত্তও।

টেলি দুনিয়ার এই হ্যান্ডসাম হিরোর জন্য এককথায় ‘পাগল’ তাঁর অসংখ্য অনুরাগী। কিন্তু পর্দার এই ডাক্তারবাবু বাস্তব জীবনে কার প্রেমে মত্ত? সবাইকে লুকিয়ে বাস্তবে কার সঙ্গে লুকিয়ে প্রেম করছেন তিনি? এক্ষত্রে সম্প্রতি উঠে আসছে একজনেরই নাম। পেশায় তিনিও একজন অভিনেত্রী। একসময় টেলিভিশনের পর্দায় দিব্যজ্যোতির প্রেমিকা হয়ে ছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Das (@das_ananya_)


এই অভিনেত্রী আর কেউ নন তিনি হলেন দেশের মাটি সিরিয়ালের নায়িকা অনন্যা দাস (Ananya Das)। এই অনন্যার সাথেই আজকাল প্রায়ই দেখা যাচ্ছে দিব্যজ্যোতিকে। তাই অনেকেই অনুমান করছেন তাঁদের মধ্যে বন্ধুত্বের বাইরে একটা বিশেষ সম্পর্ক রয়েছে। কিন্তু এই বিষয়ে অভিনেতা অর্থাৎ খোদ দিব্যজ্যোতি সাফ জানিয়ে দিয়েছেন তাঁর এবং অনন্যার মধ্যে অন্যরকমের সম্পর্ক নেই।

Related Articles

Back to top button