বাংলার সানি লিওনি হতে চেয়েছিলেন ‘চরিত্রহীন’ এর কিরণময়ী!


টলিউড (Tolywood) বর্তমান প্রজন্মের যেসকল নায়িকা দর্শককুলের মনে ঝড় তুলতে ওস্তাদ, তাদের মধ্যে নিঃসন্দেহে বেশ জনপ্রিয় নয়না গাঙ্গুলী (Naina ganguly)। ওটিটি মঞ্চ হোক বা ইনস্টাগ্রাম, মাঝেমধ্যেই তাঁর হট অবতারে বিষম খান বাঙালি পুরুষরা।

দক্ষিণী ছবি হোক বা টলিউড, দুর্দান্ত নৃত্যক্ষমতা ও আবেদনময়ী চাহনির কারণে বারেবারেই শিরোনামে উঠে আসেন নয়না। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ওয়েব-সিরিজ ‘চরিত্রহীন'(charitraheen)-এ কিরনময়ী (kiranmayee) অভিনয়ের দরুণ তিনি উঠে আসেন খবরে। সুঠাম ও সতেজ শরীরের কারণে নয়না প্রায়শই থাকেন লাইমলাইটে।

বাঙলার এই হটনেসবোম্ব হতে চেয়েছিলেন সানি লিওনি। ২০১৭ সালে রাম গোপাল ভর্মার ছবি ‘মেরি বেটি সানি লিওন বন্না চাতি হ্যায়’, এই ছবিতেই মুখ্য ভূমিকায় দেখা গিয়েছিল নয়নাকে৷ যদিও এই ছবি ‘বক্স অফিসে’ বিশেষ সাড়া জাগাতে না পারলেও, তার আবেদনময়ী চাহনি এবং যৌন আবেদন নজর কেড়েছিল দর্শকদের।

নয়না একবার সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ৩০০ জনের অডিশন দেখার পর রামগোপাল বর্মা তাকে বেছেছিলেন ছবিটির জন্য। সেখান থেকে মুম্বইয়ে পরের বছর রাম গোপাল ভার্মার ছবিতে অভিনয়।

একই সঙ্গে মুম্বই আন্ডার ওয়ার্ল্ড নিয়ে রাম গোপালের ওয়েব সিরিজ গানস অ্যান্ড থাইস-এ অত্যন্ত সাহসী অবতারে দেখা মিলেছে নয়নার।এরপরেই তিনি চরিত্রহীন এর পর পর দুটো সিজনে দুর্দান্ত অভিনয় করে বাংলা কাঁপিয়েছেন। তবে এখন বলিউডকেই পাখির চোখ করেছেন অভিনেত্রী।