গসিপবিনোদনসিনেমা

বিচ্ছেদ হয়ে গেল সাউথের সেরা জুটি নাগ ও সামান্থার, মুখের ওপর ২০০ কোটিতেও না বললেন অভিনেত্রী

জল্পনাকে সত্যি করেই চতুর্থ বিবাহবার্ষিকীর মাত্র চারদিন আগেই বিচ্ছেদের জল্পনায় শিলমোহর দিলেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা জুটি সামান্থা আক্কিনেনি (Samantha Akkineni) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)। শনিবার সোশ্যাল মিডিয়ায় আলাদা আলাদা ভাবেই নিজেদের বিচ্ছেদের বিবৃতি ঘোষণা করেছেন এই প্রাক্তন জুটি। এই খবর চাউর হতেই প্রিয় তারকা জুটির বিচ্ছেদের খবরে মুষড়ে পড়েছেন অনুগামীরা।

এদিন সোশ্যাল মিডিয়ায় একই বার্তা আলাদা আলাদা করে পোস্ট করেছেন চৈতন্য এবং সামান্থা। বিগত চার বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে, এদিন নাগার্জুন পুত্র চৈতন্য লিখেছেন ‘অনেক আলোচনা এবং চিন্তাভাবনার পর আমি এবং স্যাম (সামান্থা) আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এক দশকেরও বেশি সময় ধরে আমরা বন্ধু। আমি বিশ্বাস করি, সেই বন্ধুত্বই আমাদের মধ্যে এক বিশেষ সম্পর্ককে বাঁচিয়ে রাখবে।’

সেইসাথে তিনি লিখেছেন ‘আশা করি এই কঠিন সময়ে আমাদের শুভানুধ্যায়ী, বন্ধু এবং সংবাদমাধ্যম আমাদের সমর্থন করবেন এবং গোপনীয়তা বজায় রাখতে সাহায্য করবেন। পাশে থাকার জন্য ধন্যবাদ।’ উল্লেখ্য এদিন সোশ্যাল মিডিয়ায় চৈতন্যই প্রথম সামান্থার সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Chay Akkineni (@chayakkineni)

এদিন অনুগামীদের উদ্দেশ্যে সোশ্যাল এই একই বার্তা দিয়েছেন ‘ফ্যামিলি ম্যান ২'(Family Man 2) খ্যাত রাজি (Razi) চরিত্রের অভিনেত্রী সামান্থাও। আর ছেলে বৌমার বিচ্ছেদ ঘোষণার পরেই মুখ খুলেছেন সুপারস্টার নাগার্জুনও (Nagarjuna)। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিতে গিয়ে আবেগঘন হয়ে পড়েছেন তিনি।

সোশ্যাল মিডিয়া পোস্টে অভিনেতা ছেলে চৈতন্য এবং বৌমা সামান্থার উদ্দেশ্যে তিনি লিখেছেন ‘ভারাক্রান্ত হৃদয়ে আমাকে বলতে হচ্ছে স্যাম (সামন্থা) এবং চে (চৈতন্য) এর মধ্যে যা কিছু ঘটেছে তা খুবই দুর্ভাগ্যজনক। একজন স্ত্রী এবং স্বামীর মধ্যে যা ঘটে তা খুবই ব্যক্তিগত। স্যাম এবং চে দুজনেই আমার কাছে প্রিয়, আমার পরিবার সবসময় স্যামের সাথে কাটানো মুহুর্তগুলিকে যত্ন করে আগলে রাখবে। ও সবসময়ই আমাদের কাছে প্রিয় থাকবে! ঈশ্বর ওদের দুজনকেই শক্তি দিক।’

Related Articles

Back to top button