গসিপবিনোদন

হিন্দি ছবিতে কাজের দরকার নেই, দক্ষিণী ইন্ডাস্ট্রি অনেক ভালো! বলিউড নিয়ে বিস্ফোরক নাগা চৈতন্য

বক্স অফিসে একাধিক দক্ষিণী সিনেমা রাজত্ব করছে। সাউথের সিনেমার দাপটে বলিউডের (Bollywood) ছবিগুলিও দাঁড়াতে পারছে না। প্রভাস থেকে শুরু করে রাম চরণ, যশ থেকে শুরু করে আল্লু অর্জুন- সাউথের একাধিক সুপারস্টারের এখন সারা বিশ্ব জুড়ে খ্যাতি। সেই তালিকায় নাম রয়েছে নাগা চৈতন্যেরও (Naga Chaitanya)।

দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের ছেলে তিনি। বাবার মতোই সুন্দর অভিনয় নাগার। তবে তাঁকে শুধুই দক্ষিণী সিনেমায় দেখা যায়। কেন বলিউডে কাজ করতে চান না তিনি? কে একের পর এক বলিউড ছবির প্রস্তাব ফিরিয়ে দেন? সম্প্রতি সেই কারণ ফাঁস করেছেন নাগা নিজেই।

Naga Chaitanya speaking

সম্প্রতি একটি নামী সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় এই কারণ ফাঁস করেছেন নাগা। অভিনেতা বলেন, ‘আমি বড় হয়েছি চেন্নাইয়ে এবং এরপর হায়দ্রাবাদ চলে যাই। তাই আমার হিন্দি খুব একটা ভালো নয়। তাই আমি এই বিষয়টা নিয়ে বেশ লজ্জায় থাকি। সেই কারণেই আমি বলিউডের কোনও ছবির প্রস্তাব পেলে তা ফিরিয়ে দিই। তাই যখন আমি মানুষদের বলি যে আমার হিন্দিতে দক্ষিণ ভারতীয় ভাষার টান রয়েছে, তখন তাঁরাও দ্বিতীয়বার ভাবে’।

Naga Chaitanya reveals why he rejects Bollywood cinema

এরপর নাগাকে জিজ্ঞেস করা হয়, তাহলে তিনি কেন ‘লাল সিং চাড্ডা’র জন্য ‘হ্যাঁ’ বললেন। দক্ষিণী সুপারস্টার বলেন, ‘আমি যখন লাল সিং চাড্ডার প্রস্তাব পাই, তখন আমি ওনাদেরও একই কথা বলেছিলাম। আমির স্যারের সেটা নিয়ে কোনও সমস্যা ছিল না। কারণ ছবিতে আমার চরিত্র একজন দক্ষিণ ভারতীয় ছেলের যে উত্তর ভারতে গিয়েছে। সেই কারণে আমি যেভাবে কথা বলি সেই ভাবেই আমায় কথা বলতে বলা হয়েছিল’।

Naga Chaitanya in Laal Singh Chaddha

সাউথের একাধিক সুপারহিট সিনেমায় নাগা চৈতন্য অভিনয় করেছেন। তাঁর ঝুলিতে রয়েছে ‘মজিলি’, ‘লাভ স্টোরি’, ‘বেঙ্কি মামা’র মতো ছবি। ৩৫ বছর বয়সি এই অভিনেতা দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতাদের মধ্যে একজন। এবার সেই নাগাই বলিউডে পা রাখতে চলেছেন।

আমির খান, করিনা কাপুর খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’য় দেখা যাবে নাগার্জুন পুত্রকে। টম হ্যাঙ্কস অভিনীত ‘ফরেস্ট গাম্প’এর হিন্দি রিমেক এটি। আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

Related Articles

Back to top button