বিনোদনভিডিওসিনেমাসিরিয়াল

বয়সকে বুড়ো আঙুল মধুমিতার! জন্মদিনে বয়স কমিয়ে ২ বছরের ‘কচি খুকি’ অভিনেত্রী

এই মুহূর্তে বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন ছোটো পর্দার পাখি অর্থাৎ অভিনেত্রী মধুমিতা সরকার। আজ এই সুন্দরী অভিনেত্রীর জন্মদিন। আর যত দিন যাচ্ছে ততই দিনে দিনে সুন্দরী হয়ে উঠছেন অভিনেত্রী। সাধারণত প্রত্যেক জন্মদিনে আমাদের বয়স বাড়তে থাকে কিন্তু এমনটা মানতে একেবারেই নারাজ মধুমিতা।

যতদিন যাচ্ছে তাঁর বয়স যেন কমছে। আজ অর্থাৎ ২৬ অক্টোবর ২৭ বছরে পা দিয়েছেন অভিনেত্রী। আর তাই মধ্যরাত থেকেই অনুরাগীদের ভালোবাসা আর শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে মধুমিতার কমেন্ট বক্স। আর অভিনেত্রী নিজেও নিজের জন্মদিন সেলিব্রেট করতে ভালোবাসেন। তাই হাতে কেক নিয়ে, বেলুন দিয়ে ঘর সাজিয়ে মেতে উঠলেন নিজের বার্থডে সেলিব্রেশন।

 

আজ জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একটি মজার ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে হাতে ২ সংখ্যাটা ধরে দারুন খুশি মধুমিতা। কিন্তু পাশ থেকে তাকে ৭ সংখ্যাটা দেওয়া হলে তা ‘নো’ বলে চিৎকার করে দূরে ঠেলে দেন অভিনেত্রী। আর দুই সংখ্যাটা নিয়েই খিলখিল করে হাসতে শুরু করেন তিনি।

 

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

অর্থাৎ ২৭ বছরের ২ সংখ্যাটা নিয়েই খুশি মধুমিতা ৭ সংখ্যাটা কিছুতেই নেবেন না তিনি। এদিনের এই ভিডিওতে একথাই বুঝিয়েছেন অভিনেত্রী। জন্মদিনে ‘বাচ্চা অভিনেত্রী’র এই মজার ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।ভিডিওটির ক্যাপশনে মধুমিতা লিখেছেন ‘এটা প্রতিটা জন্মদিনের গল্প’! এছাড়াও জন্মদিন উপলক্ষে আরও একটি ছবি আপলোড করেছেন মধুমিতা।

সেই ছবিতে দেখা যাচ্ছে মধুমিতার এক হাতে কেক, আর আরেক হাতে বেলুন। ছবিতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনে রয়েছে সাদা লং ড্রেস, মাথায় সাদা ব্যান্ড, পিছনে একগুচ্ছ লাল বেলুন। এদিন বার্থডে স্পেশাল লুকে মধুমিতা নিজেকে সাজিয়েছিলেন কার্লি হেয়ার, এবং ঠোঁটের গাঢ় লাল লিপস্টিকে পরে।

Related Articles

Back to top button