বিনোদনসিরিয়াল

অভিনয়ে নামতে চলেছেন বিখ্যাত গায়ক! কড়িখেলা ধারাবাহিকে ট্যুইস্ট নিয়ে আসছেন নচিকেতা চক্রবর্তী

টিভির পর্দায় একাধিক সিরিয়াল (Serial) থাকলেও কিছু সিরিয়ালে বেশি জনপ্রিয় হয়ে ওঠে বাকিদের থেকে। জি বাংলার ‘কড়ি খেলা (Kori Khela)’ সিরিয়ালটি সেই জনপ্রিয় সিরিয়ালের মধ্যে একটি। অপূর্ব আর পারমিতার ভালোবাসার কাহিনী নিয়ে সিরিয়ালের গল্প। সিরিয়ালে আর পাঁচটা ভালোবাসার কাহিনীর মত গল্প দেখানো হয়নি। দুটো বর বা দুটো বৌ নয়, আগে একবার বিয়ে হয়ে গিয়েছিল। কিন্তু বিয়ের পর কাছের মানুষদের হারিয়েছেন পারমিতা ও অপূর্ব দুজনেই।

বিয়ের পর সন্তান হয়েছে, তাই সন্তানদের মানুষ করার জন্যই সমস্ত সময় চলে যায়। এরই মাঝে দুটি মানুষের মধ্যে এক ভালোবাসার সম্পর্কের শুরু। ধীরে ধীরে হলেও দুজনে হয়তো এক হবে কোনোদিন। সেই উদ্দেশ্য নিয়েই এগিয়ে চলছিল সিরিয়ালের গল্প। তবে এখন অপূর্ব পারমিতা দুজন দুজনকে বলতে না পারলেও মন যে দিয়ে বসেই আছে তা বলাই বাহুল্য।

Kori Khela

এরমধ্যেই সিরিয়ালে হাজির বড়সড় টুইস্ট। ধারাবাহিকে এবার দেখা মিলবে বিখ্যাত গায়ক নচিকেতা চক্রবর্তীর। ‘কড়ি খেলা’ প্রেমীদের জন্য এর চেয়ে বড় সুখবর আর কীই বা হতে পারে। শুধু তাই নয় গান গেয়েও শোনাবেন তিনি। এখন সকলের মনে একটাই প্রশ্ন জাগিছে তবে কি গান ছেড়ে অভিনয়ে নামলন নচিকেতা?

আজ্ঞে না! জানা যাচ্ছে, ধারাবাহিকের পরী অনেক প্রতিকূলতা পেরিয়ে অবশেষে একটি নিজস্ব ক্যাফে খোলার চেষ্টা চালাচ্ছেন, যার নাম বারান্দা। সেই ‘বারান্দা’র উদ্বোধনেই নাকি গান শোনাবেন নচিকেতা। পুরোটাই হবে স্ক্রিপ্টের নিরিখে৷ এর আগে কোনোও ধারাবাহিকে তার দেখা মেলেনি।

আসলে জল্পনা বেড়েছে ধারাবাহিকের সৌভিক অর্থাৎ অভিনেতা দেবময় মুখোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ছবি থেকে। যেখানে অভিনেতাকে নচিকেতার সঙ্গে একটি ছবি শেয়ার করতে দেখা গিয়েছে। ছবিটি দেখে বোঝাই যাচ্ছে, এটি শ্যুটিং এর মাঝে তোলা। কোনোও প্রোমো প্রকাশ্যে না এলেও ধরে নেওয়া যায় খুব শিগগিরই হয়তো নচিকেতার গান শোনার সৌভাগ্য হবে কড়িখেলার দর্শকদের।

 

Related Articles

Back to top button