বিনোদনসিরিয়াল

৬ বছর পর কামব্যাক করছেন ‘ওগো বধূ সুন্দরী’র রাজদীপ, জুটি বাঁধছেন ছোট পর্দার মা তারা সাথে  

সিরিয়াল আর বিনোদন দিনে দিনে যেন একে অপরের পরিপূরক হয়ে উঠেছে। রোজকারের ইঁদুর দৌড়ের ব্যস্ত জীবনে একমুঠো অক্সিজেনের মত কাজ করে এই বিনোদনমূলক সিরিয়ালগুলি। এই কারণেই ইদানিং সময়ের সাথে সাথেই বাড়ছে বাংলা সিরিয়ালের চাহিদা। কথায় আছে ‘জনতা জনার্দন’ তাই দর্শকদের চাহিদাকে গুরুত্ব দিয়েই ইদানিং আনা হচ্ছে নিত্য নতুন কনটেন্টের সিরিয়াল।

কিন্তু ওই যে  ‘নতুনকে জায়গা দিতে পুরনো কে জায়গা ছাড়তে হয়’। এই একই কথাই প্রযোজ্য বাংলা সিরিয়াল গুলির ক্ষেত্রেও। সাম্প্রতিক কালের উদাহরণ ঘেঁটে দেখলে খুব ভালোভাবেই বোঝা যায় সে কথা।  আসলে এখনকার দিনে যে কোন সিরিয়ালের ক্ষেত্রেই শেষ কথা বলে টিআরপি। সারা সপ্তাহ জুড়ে এই টিআরপির দৌড়ে এগিয়ে থাকা লড়াই চলে বিনোদনমূলক সিরিয়াল গুলির মধ্যে।

দিনের পর দিন টিআরপি তলানিতে ঠেকলেই সময়ের আগেই তা বন্ধ করে দেয়া হচ্ছে। এমনকি সিরিয়ালের বয়স কম হলেও কি, ধোপে টিকছে না কোনো কিছুই। বদলে জায়গা নিচ্ছে নিত্যনতুন সিরিয়াল। এমনিতেই এখন মাঝেমধ্যেই টেলিপাড়ায় কান পাতলেই শোনা যায় নতুন পুরোনো একাধিক জুটির নিত্যনতুন সিরিয়াল শুরুর খবর।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল কৃষ্ণকলি সিরিয়ালের জনপ্রিয় জুটি নিখিল শ্যামা আরো একবার ফিরতে চলেছেন ছোট পর্দায়। এছাড়াও ইতিমধ্যে কানাঘুষো শোনা গিয়েছে দীর্ঘদিন পর পর্দায় ফিরতে চলেছেন কে আপন কে পর সিরিয়ালের জবা অভিনেত্রী পল্লবী।যমুনা ঢাকি সিরিয়ালের নায়ক নায়িকা সংগীত যমুনারও আলাদা সিরিয়ালে কামব্যাক করার কথা জানা গিয়েছে।

এসবের মধ্যেই শোনা যাচ্ছে, কয়েক মাসের বিরতি কাটিয়ে আবারো পর্দায় ফিরতে চলেছেন ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালের তারা মা অর্থাৎ অভিনেত্রীর নবনীতা দাস (Nabanita Das)। চমক রয়েছে তার বিপরীতে থাকা নায়কের চরিত্রেও। জানা যাচ্ছে দীর্ঘ ৬ বছরের খরা কাটিয়ে অবশেষে ছোট পর্দার কামব্যাক (Comeback) করতে চলেছেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ওগো বধূ সুন্দরী’-র ঈশান অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। সেসময় এই সিরিয়ালে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর বিপরীতে অভিনয় করে নজর কেড়েছিলেন রাজদীপ।

তারপর থেকে অভিনয় জীবনের নানান চড়াই উতরাইয়ের মধ্যে দিয়ে কেটেছে অভিনেতার জীবন। বহু বছর অভিনেতা কে টেলিভিশনের পর্দায় দেখা যায়নি। পরিবর্তে ওয়েব সিরিজের চুটিয়ে কাজ করেছিলেন তিনি। এবার শোনা যাচ্ছে স্টার জলসায় জনপ্রিয় চিত্রনাট্যকার সাহানা দত্তের নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন রাজদীপ নবনীতা। খবরের সত্যতা জানতে অভিনেতার সাথে যোগাযোগ করা হলে সংবাদমাধ্যমে রাজদীপ জানিয়েছেন এখনো কোন কিছুই চূড়ান্ত হয়নি। তাই এখনই কিছু বলতে নারাজ তিনি। তবে জানা যাচ্ছে মহালয়ার পরেই এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

Related Articles

Back to top button