বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

পর্দার শত্রু ক্যামেরা অফ হতেই দারুন বন্ধু! ভাইরাল হিন্দি গানে নন্দিনী-কমলিকার নাচের ভিডিও 

স্টার জলসার পর্দা একের পর এক শুরু হয়েছে নতুন সিরিয়াল। যার ফলে নতুন সিরিয়ালকে জায়গা দিতে অসময়ে বন্ধ হয়ে গিয়েছে বেশ কিছু জনপ্রিয় সিরিয়ালও। গত মাসেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে এমনই একটি নতু সিরিয়াল ‘নবাব নন্দিনী’ (Nabab Nandini)। এই ধারাবাহিকের হাত ধরে ফেরে একবার কামব্যাক করেছেন বরণ সিরিয়ালের তিথি অভিনেত্রী ইন্দ্রানী পাল (Indrani Paul) এবং সাঁঝের বাতি সিরিয়ালের আর্য অভিনেতা রিজওয়ান রাব্বানী শেখ (Rizwan Rabbani Sheikh)।

ধারাবাহিকে ইন্দ্রানীর নাম হয়েছে নন্দিনী আর রিজওয়ানের নাম হয়েছে নবাব। এছাড়াও তারকাখচিত এই সিরিয়ালে রয়েছেন আরও একাধিক জনপ্রিয় সব অভিনেতা অভিনেত্রী। তাদের মধ্যেই অন্যতম হলেন এই সিরিয়ালের খলনায়িকা তথা নন্দিনীর বড় জা কমলিকা। ধারাবাহিকে এই চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী অনন্যা বিশ্বাস (Anannya Biswas)।

এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন ধারাবাহিকে কমলিকার সাথে নন্দিনীর সম্পর্ক একেবারেই ভালো না। উঠতে বসতে সারাক্ষণ নন্দিনীকে অপদস্থ করার জন্য কোন না কোন ফন্দি আঁটতেই ব্যস্ত থাকে কমলিকা। যদিও নিজের বুদ্ধির জোরেই সমস্ত ষড়যন্ত্রের জাল ছিঁড়ে বেরিয়ে আসে নন্দিনী।

এ তো গেল পর্দার কথা কিন্তু ক্যামেরা অফ হতেই তবে ক্যামেরা কিন্তু বাস্তব জীবনে দারুন বন্ধু নন্দিনী অভিনেত্রী ইন্দ্রানী এবং কমলিকা অভিনেত্রী অনন্যা। দুই অভিনেত্রীর প্রোফাইলে উঁকি দিলেই চোখে পড়ে একসাথে কাটানো তাদের নানান মজার মুহূর্তের টুকরো ঝলক।  মাঝে মাঝে নানা রকম রিল ভিডিও বানাতেও দেখা যায় এই দুই অভিনেত্রীকে।

সম্প্রতি দেখা গিয়েছে একসাথে একটি গানে জমিয়ে নাচ করছেন এই দুই অভিনেত্রী। তবে শুধু দুই অভিনেত্রী নন সঙ্গী হয়েছেন তাদের নবাব নন্দিনী সিরিয়ালের গোটা নারী বাহিনী। সকলে মিলে হিন্দি গান ‘তারা রা রা’-তে  নাচ করছেন চুটিয়ে। সেই ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল (Viral) হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button