গসিপবিনোদন

আমার জন্যেই আমার সন্তানদের জীবন নষ্ট হয়ে যেতে পারে! এই ভবিষ্যদ্বানী আগেই করেছিলেন শাহরুখ খান

বলিউডের বাদশা শাহরুখ খান আজ আর তার কোনো পরিচয়ের প্রয়োজন নেই। তার চলচ্চিত্র জীবনে, তিনি হিন্দি সিনেমাকে একাধিক দুর্দান্ত ছবি উপহার দিয়েছেন। বর্তমানে শাহরুখ তার ব্যক্তিগত জীবন নিয়ে খুব কঠিন সময় পার করছেন। সম্প্রতি মাদক সেবনের অভিযোগে তাঁর ছেলেকে গ্রেফতার করেছে এনসিবি। যাইহোক, শাহরুখ খান আগেই ধারণা করেছিলেন যে তার সন্তানদের তার স্টারডমের কারণেই ক্ষতি হতে পারে। আসুন জেনে নিই কেন শাহরুখ খান একথা বললেন।

জানিয়ে রাখি শাহরুখ খান তার ফিল্ম কেরিয়ার শুরু করেছিলেন ছোট পর্দা থেকে। তার কোনো চলচ্চিত্রের প্রেক্ষাপট ছিল না। তিনি ১৯৮৯ সালে আসন্ন টিভি সিরিয়াল ফৌজিতে কাজ করেছিলেন। এরপর ১৯৯২ সালে রোমান্টিক ড্রামা অ্যাকশন ফিল্ম দিওয়ানা দিয়ে ফিল্ম কেরিয়ার শুরু করেন শাহরুখ। শাহরুখের প্রথম ছবি খোদ বেশ সফল। এরপর শাহরুখ খান একের পর এক বহু ছবি করেন যা সুপারহিট হয়। শীঘ্রই শাহরুখ খান বলিউডের রাজা, রোমান্সের রাজা এবং বাদশা নামে পরিচিত হন।

আজকাল শাহরুখ খান তার ছেলে আরিয়ান খানের কারণে খবরে রয়েছেন। কিন্তু এই আলোচনাই মাথাব্যথার কারণ হয়ে উঠছে শাহরুখ খানের। আমাদের জানিয়ে দেওয়া যাক যে 2 অক্টোবর, NCB মুম্বাই থেকে গোয়া যাওয়ার একটি ক্রুজে যাওয়ার একটি রেভ পার্টিতে অভিযান চালিয়েছিল, যেখানে NCB মাদক সেবনের অভিযোগে আটজনকে গ্রেপ্তার করেছিল। গ্রেফতারকৃতদের মধ্যে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানও রয়েছেন। যদিও অনেকেই বিশ্বাস করেন, বলিউড তারকার ছেলে হওয়ায় আরিয়ান খানকে এই দিন দেখতে হবে। একই সময়ে, শাহরুখ খান নিজেই একটি সাক্ষাত্কারে আশঙ্কা প্রকাশ করেছিলেন যে তার স্টারডমের ধাক্কা তার ছেলে এবং পরিবারকে বহন করতে হতে পারে। এমন পরিস্থিতিতে এখন আরিয়ান খানকে গ্রেফতারের পর তার এই পুরনো ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

আমরা আপনাকে বলি যে শাহরুখ খানের এই সাক্ষাৎকারটি 2008 সালের বলা হচ্ছে। যেখানে তিনি টিভি চ্যানেলে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন- ‘আমার জীবনের সবচেয়ে বড় ভয় আমার সন্তানদের জন্য। আমি আশা করি তারা আমার ছায়া থেকে দূরে থাকতে পারবে। অন্তত আমি এটাই চাই। শাহরুখ বলেছিলেন, ‘আমার সবচেয়ে বড় ভয় হল বাচ্চাদের উপর আমার খ্যাতির প্রভাব। আমি চাই না যে তারা কখনও তার সাথে লড়াই করুক এবং বলবে ওহ, আমি আমার বাবার চেয়ে ভাল। আমিও চাই না যে তারা সম্পূর্ণরূপে নিমজ্জিত হোক যে তাদের কিছু করার দরকার নেই কারণ তারা আমার সন্তান। এটা একেবারেই সত্য যে আমার নাম তার জীবন নষ্ট করতে পারে।

উল্লেখ্য, শাহরুখ খান ১৯৯১ সালে গৌরী খানকে বিয়ে করেন। এই দম্পতি দুই ছেলে ও এক মেয়ের বাবা-মা। বর্তমানে তার বড় ছেলে আরিয়ান মাদক সেবনের অভিযোগে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি রয়েছেন। তার মেয়ের নাম সুহানা খান এবং ছোট ছেলের নাম আব্রাম খান।

Related Articles

Back to top button