বিনোদনসিনেমা

‘মুন্না ভাই এমবিবিএস’ ছবিতে সুন্দরী নার্সকেই বিয়ে করেছে সার্কিট, রইল অভিনেত্রীর আসল পরিচয়

সঞ্জয় দত্ত (Sanjay Dutt), আরশাদ ওয়ারসি (Arshab Warsi) অভিনীত ‘মুন্নাভাই এম বি বি এস’ (Munna Bhai MBBS) সিনেমাটি রিলিজ করেছে দেখতে দেখতে প্রায় দু’দশক হতে চলল। কিন্তু এখনও এটি দর্শকদের অন্যতম পছন্দের একটি ছবি। সুন্দর প্রেক্ষাপটের ওপর তৈরি এই ছবিটির এক একটি দৃশ্য মনে করে এখনও হাসেন অনেক দর্শকরা। আর মুন্না এবং সার্কিটের যুগলবন্দির কথা তো না হয় নাই বললাম!

রাজকুমার হিরানি পরিচলিত এই ছবিতে মুখ্য চরিত্রে সঞ্জয় দত্ত অভিনয়ের সঙ্গেই সাইড রোলে ‘সার্কিট’ আরশাদের অভিনয়ও নজর কেড়েছিল দর্শকদের। এই ছবির হাত ধরেই বদলে গিয়েছিল অভিনেতার কেরিয়ারের মোড়। নায়ক মুন্নার পাশাপাশি আলাদা করে পরিচিতি পেয়েছিলেন সার্কিটও।

Circuit from Munnabhai MBBS

এবার ‘মুন্নাভাই এম বি বি এস’ (Munna Bhai MBBS) ছবিতে এই সার্কিটের বিয়ে নিয়েই এমন একটি তথ্য সামনে এসেছে যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। আসলে ছবির শেষে দেখানো হয়েছিল, মুন্না এবং সার্কিট দু’জনেরই বিয়ে হয়ে গিয়েছে।

মুন্না নিজের পছন্দের মেয়ে অর্থাৎ ডাক্তার রুস্তমের মেয়ে সুমনের সঙ্গে সাত পাক ঘুরেছিল এবং তাঁর বন্ধু সার্কিটও বিয়ে করে নিয়েছিল দেখানো হয়। সার্কিটের বৌ (Circuit’s wife) এবং ছেলে শর্ট সার্কিটকেও দেখানো হয়েছিল ছবির শেষে। কিন্তু তাঁর বৌয়ের পরিচয় সম্বন্ধে বিস্তারিত কিছু দেখানো হয়নি।

Circuit's wife and son in Munna Bhai MBBS

ছবি রিলিজের ১৯ বছর পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবিতে ফাঁস হয়েছে সার্কিটের বৌয়ের আসল পরিচয়। আসলে ‘মুন্নাভাই এম বি বি এস’এ সার্কিট যে মেয়ের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন তিনি ছিলেন মুন্নারই মেডিক্যাল কলেজের একজন নার্স। আর তা দেখেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। সেই নার্সকে ছবিতে আগে দেখানো হলেও চিনতে পারেননি দর্শকরা। তাই স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি দেখে অবাক হয়েছেন তাঁরা।

Circuit's wife from Munna Bhai MBBS

প্রসঙ্গত, ‘মুন্নাভাই এম বি বি এস’ ছাড়াও এই ফ্র্যাঞ্চাইজির আরও একটি ছবি রয়েছে। সেটির নাম ‘লগে রহো মুন্নাভাই’। এই সিনেমাতেও মুন্না এবং সার্কিটের কাণ্ডকারখানার সাক্ষী থেকেছেন দর্শকরা। পাশাপাশি এই ছবির জন্য ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডও পেয়েছিলেন আরশাদ।

Related Articles

Back to top button