বিনোদনসিনেমা

সৃজিতের ছবি ‘সাবাস মিঠুতে’ মহিলা ক্রিকেটার ঝুলন গোস্বামীর ভূমিকায় মুমতাজকে, চলছে জোর প্র‍্যাকটিস

সময়ের সাথে সাথে নানান রকমের চরিত্র হয়ে ওঠেব অভিনেতা অভিনেত্রীরা। নিজেদের ১০০ শতাংশ দিয়ে তাঁরা চেষ্টা চালান একটি চরিত্রতে প্রাণের সঞ্চার করতে। এখনও পর্যন্ত দর্শকরা যেই চরিত্রগুলিকে মনে রেখেছেন বুঝে নিতে হবে তার পিছনে রয়েছে অভিনেতাদের অদম্য পরিশ্রম। সম্প্রতি আসন্ন ছবির জন্য জোর কদমে ক্রিকেটের প্রশিক্ষণ নিচ্ছেন যাদুকর পি.সি সরকারের কন্যা মুমতাজ সরকার (Mumtaz sorcar)।

ক্রিকেটের ‘ক’ ও বুঝতেন না অভিনেত্রী। কিন্তু এখন তিনি নিয়মিত চালিয়ে যাচ্ছেন নেট প্র‍্যাকটিস। তার পক্ষে ক্রিকেটের মতো একটা কঠিন খেলা আওত্তে আনা সত্যিই বেশ কষ্টসাধ্য, কিন্তু তার পরেও চেষ্টা থেকে বিরত থাকতে নারাজ তিনি।

mumtaz sorcar

এদিন নিজের ইন্সটাগ্রামে নেট প্র‍্যাকটিসের ছবি শেয়ার করে মুমতাজ লিখেছেন, নেট প্র্যাকটিসের ছবি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মুমতাজ (Mumtaz Sorcar)। লিখেছেন, ”সেখানে পৌঁছতে হবে … দীর্ঘ পথ যেতে হবে… প্রশিক্ষণ চলছে। এটি একজন অভিনেতা হওয়ার সেরা প্রাপ্তি এটাই। একজন এক জীবনে অনেকগুলো জীবন যাপন করতে পারে … এবং এইবার আমি একজন ক্রিকেটারের জীবন যাপন করছি। একজন দক্ষ ক্রিকেটারের মতো ক্রিকেট খেলার প্রশিক্ষণ …. হ্যাঁ এটি কঠিন, তবে অসম্ভব নয়!”

mumtaz sorcar

তবে কোন ছবির জন্য এত ঘাম ঝড়াচ্ছেন অভিনেত্রী তা অবশ্য জানা যায়নি। এ ব্যাপারে মুমতাজ মুখে কুলুপ এঁটেছেন। কিন্তু টলি পাড়ার অন্দরে কান পাতলে কানাঘুঁষো শোনা যাচ্ছে যে, সৃজিত মুখার্জি পরিচালিত বলিউডের ছবি ‘সাবাশ মিঠুতে’ দেখা যাবে তাকে। জানা যাচ্ছে এই ছবিতে ভারতীয় মহিলা দলের ক্রিকেটার ঝুলন গোস্বামীর (Jhulan Goswami) এর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে।

 

 

View this post on Instagram

 

A post shared by Mumtaz Sorcar (@mumtaz_sorcar)

মহিলাদের ক্রিকেটের দুনিয়ায় তিনিই অন্যতম অনুপ্রেরনা। সারাবছর প্র্যাক্টিসের মধ্যেই থাকেন তিনি। কলকাতার আধা লকডাউনেও খুব ভোরে উঠে ময়দানে ওয়াইএমসিএ মাঠে নেমে পড়া ছিল ঝুলনের (Jhulan Goswami) রোজনামচায়। তার চরিত্রে অভিনয় করতে গেলে খানিক কসরত করতে হবে বৈকি!

Related Articles

Back to top button