গানবিনোদনভাইরালভিডিও

আল্লু অর্জুনের ‘পুষ্পা’ ছবির শ্রীভাল্লি গানে মাতল পুলিশেরও, ভাইরাল পুলিশ ব্যান্ডের গানের ভিডিও

গতবছর রিলিজ হয়েছে আল্লু অর্জুনের (Allu Arjun) ছবি ‘পুষ্পা (Pushpa)’। রিলিজের প্রথমদিন থেকেই সুপারহিট ছবি, সর্বত্রই চর্চা শুরু হয়ে যায় পুষ্পাকে নিয়ে। আর ছবির প্রতিটা গান শ্রীভাল্লি (Srivalli) থেকে উঁ আন্তাওয়া আলাদাই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রিটিরাও রিল ভিডিও বানাতে থাকেন। তবে এবার পাবলিক তো বটেই পুষ্পা ছবির শ্রীভাল্লি গানে তাল মেলালো খোদ পুলিশ (Police) অধিকারিকেরাও।

সম্প্রতি একটি ভিডিও নেটপাড়ায় ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে যেখানে বেশ কিছু পুলিশ  আধিকারিকদের পুষ্পা ছবির শ্রীভাল্লি গান করতে দেখা যাচ্ছে। তবে মুখে গান গেয়ে নয়, পুলিশ ব্যান্ডের বাজনার মাধ্যমে হচ্ছে শ্রীভাল্লি গান। সেই ভিডিও ইউটিউবে শেয়ার হবার পরেই হু হু করে ছড়িয়ে পড়েছে সর্বত্র।

Mumai Police on Srivalli Song

যেমনটা জানা যাচ্ছে, মুম্বাই পুলিশ ব্যান্ডের (Mumbai Police Band) তরফে এই গানের মিউজিক তোলে ধরা হয়েছে। মুম্বাই পুলিশের অফিসিয়াল পেজ থেকে ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখা রয়েছে, ‘খাঁকি ষ্টুডিও রুকে গা নেহি!’ ভিডিওতে একাধিক বাদ্যযন্ত্র নিয়ে বসে থাকতে দেখা যাচ্ছে মুম্বাই পুলিশের একাধিক আধিকারিকদের। কারোর হাতে সানাই, ক্লারিনেট, স্যাক্সোফোন তো কারোর হাতে ড্রাম তো কারোর হাতে ট্রাম্পোলিন বা বাঁশি। সকলে মাইল যৌথভাবে অসাধারণ ভাবে তুলে ধরেছেন শ্রীভাল্লি গানটিকে।

Mumbai Police Band performing on Pushpa Movie song Srivalli

ভিডিওটি ভাইরাল হওয়ার পর বলাবাহুল্য সেটি ভাইরাল হয়ে পড়েছে। নেটিজেনরা প্রশংসায় ভড়িয়েছেন ভিডিওটি দেখে। অনেকেই মন্তব্য করেছেন তারা খাঁকি স্টুডিওর গান শুনতে খু পছন্দ করেন ও সর্বদাই শোনেন। তবে একটা কথা বোঝাই যাচ্ছে, পুষ্পা ছবির জনপ্রিয়তা কিন্তু আলাদাই বেড়ে গিয়েছে পুলিশের ব্যান্ডের তালে গানটি ভাইরাল হওয়ার পর।

প্রসঙ্গত, এই প্রথম নয় এর আগেও একাধিক ভাইরাল গানে বা ট্রেন্ডের সাথে তাল মিলিয়েছিল খাঁকি ষ্টুডিও। এর আগে লতাজির প্রয়ানের সময়ে তাঁর প্রতি শেষ শ্রদ্ধা জানানোর জন্য ‘এ মেরে বতনকে লোগো’ গানটিকে পরিবেশন করা হয়েছিল। এছাড়া জনপ্রিয় ওয়েব সিরিজ মানি হেইস্টের ‘বেলা চাও’ গানটিকেও প্রদর্শন করা হয়েছিল। প্রতিবারই নেটিজেনদের দ্বারা প্রশংসিত হয়েছে এই প্রচেষ্টাগুলি।

Related Articles

Back to top button