খবরবিনোদন

অভিনেত্রীদের পর্ন ভিডিও বানিয়ে অ্যাপ এর মাধ্যমে টাকা কামাতেন শিল্পা সেটির স্বামী, গ্রেফতার রাজ কুন্দ্রা

পর্ণ (Porn) বানানোর অভিযোগ উঠল বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি (Shilpa shetty) এর স্বামী রাজ কুন্দ্রার (Raj kundra) বিরুদ্ধে। এই অভিযোগের ভিত্তিতেই সোমবার মুম্বই পুলিশ গ্রেফতার করে শিল্পা পতিকে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন বানিয়ে বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেন।

মুম্বই পুলিশ কমিশনার একটি বিবৃতি প্রকাশ করে জানান, ‘ অশ্লীল ছবি তৈরি করে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিত রাজ। এই অভিযোগের ভিত্তিতেই মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা গ্রেফতার করে রাজকে। গোটা ঘটনার নেপথ্যে মূল ষড়যন্ত্রকারী মনে করা হচ্ছে রাজ কুন্দ্রাকে। ওঁর বিরুদ্ধে আমাদের হাতে পর্যাপ্ত তথ্যপ্রমাণ রয়েছে।’

চলতি বছরের ফেব্রুয়ারিতেই রাজের নামে জমা পড়েছিল নীল ছবি বানানোর অভিযোগ। এই রমরমা পর্ন চক্রের অন্যতম প্রধান মাথা ছিলেন রাজ। শোনা যাচ্ছে, পর্ন ব্যাবসায় এই ব্যবসায় ওটিটি প্ল্যাটফর্ম বানিয়ে ৮ থেকে ১০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। প্রথমে পর্ন ছবির শ্যুটিং হত তারপর এই অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে পড়ত দেশে বিদেশে। প্রথমে এই চক্রের এক মক্কেল উমেশ কামাথকে গ্রেফতারের পরেই, রাজের নাম উঠে আসে। তার হাত ধরেই নাকি পর্ন জগতে পা রাখেন শার্লিন চোপড়া, পুনম পান্ডের মত বলিউড মডেলরা।

প্রসঙ্গত, গত বছরের ফেব্রুয়ারিতেই শিল্পার কোল আলো করে জন্ম নিয়েছে ছোট্ট সামিশা। ৪৫ বছর বয়সেও দ্বিতীয় বার মা হওয়ার অনুভূতিকে স্বাগত জানিয়েছেন অভিনেত্রী। সারোগেসি পদ্ধতিতেই শিল্পা এবং রাজ কুন্দ্রার দ্বিতীয় সন্তান সামিশা জন্ম নেয়।

Related Articles

Back to top button