এখনো কেন বিয়ে করেননি ‘শক্তিমান’? ব্যক্তিগত জীবন সম্পর্কে মুখ খুললেন মুকেশ খান্না


৯০-এর দশকের জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে প্রথমের সারিতেই ছিল মুকেশ খান্না অভিনীত শক্তিমান। সেইসময়ে মানুষের মুখে মুখে ঘুরত ‘শক্তিমানের’ নাম। কিন্তু জীবনের এতটা সময় কাটিয়ে ফেললেও অবিবাহিতই থেকেছেন শক্তিমান।কেন তিনি বিয়ে করেননি এই নিয়ে জল্পনার শেষ নেই। এবার এই বিতর্কতে ইতি টানতেই মুখ খুললেন মুকেশ খান্না।

অভিনেতা একটি একান্ত সাক্ষাৎকারে বলেন, বিয়ে নিয়তিতে লেখা থাকে। যাদের ভাগ্যে রয়েছে তাদেরই বিয়ে হয়। স্বর্গ থেকেই ঈশ্বর ঠিক করে দেন কে কার সাথে বিয়ে করবে। এছাড়াও তিনি জানান, “আমার সাথে বিয়ে সংক্রান্ত অসংখ্য বিতর্ক জড়িয়ে, আমি এবার সেসব শেষ করতে চাই”। অভিনেতার বক্তব্য, ” অনেকেই মনে করেন আমি ভীষ্ম পিতামহের ভূমিকায় অভিনয় করেছি বলে ব্যক্তিগত জীবনেও আমি বিয়ে করিনি। কিন্তু এটা সত্যি নয়, আমি বিবাহ বিরোধী নই”।

বিয়ে মানে তার কাছে, “দুটি আত্মার মিলন, এটি স্বর্গে নির্মিত। দুটি পরিবার একটি বিয়েতে প্রতিশ্রুতিবদ্ধ হয়, তাদের প্রজন্ম প্রতিশ্রুতিবদ্ধ হয়। আমি মনে করি সত্য কেউ জানে না। বিবাহ হ’ল দুটি আত্মার মিলন যারা ২৪ ঘন্টা একসাথে থাকে। আমার যদি বিয়ে করতে হয় তবে তা ঘটবে; এখন আমার জন্য কোনও মেয়ে জন্মগ্রহণ করবে না। বিয়ে আমার ব্যক্তিগত বিষয়, আমার স্ত্রী নেই। আমাকে এই বিতর্কটি এখনকার মতো এবং সব সময়ের মত শেষ করতে দিন।”

প্রসঙ্গত কদিন আগেই কপিল শর্মার শো নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন মুকেশ খান্না। টুইটারে কপিলের শোকে ‘জঘন‍্য’ বলে পরপর বেশ কয়েক্টি টুইট করেন অভিনেতা, পরে অবশ্য সেগুলো ডিলিট ও করেন।


Like it? Share with your friends!

647
647 points