ছবিবিনোদন

বৌমার সাথে মন্দির দর্শন করছেন মুকেশ আম্বানি, মন্দিরে দান করলেন ১.৫ কোটি টাকা

বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি মুকেশ অম্বানি (Mukesh Ambani) নিজের পদ থেকে সরে দাঁড়ানোর পর সংবাদমাধ্যমের চর্চার কেন্দ্রে চলে এসেছেন। কয়েকদিন আগে তাঁকে রাজস্থানের শ্রীনাথ মন্দিরে পুজো করতে দেখা গিয়েছিল। এবার তিরুমালার বেঙ্কটেশ্বরের মন্দিরে (Tirumala Venkateswara Temple) পুজো দিতে গিয়েছিলেন তিনি। সেখানকার ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

আসলে এখন মুকেশ তাঁর হবু বৌমা রাধিকা মার্চেন্টের (Radhika Merchant) সঙ্গে মন্দির দর্শনে বেরিয়েছেন। তবে এসবের মাঝে সবচেয়ে বেশি যে বিষয়টি নজর কেড়েছে তা হল মন্দিরের উন্নতিকল্পে মুকেশের দান করা অর্থের পরিমাণ। ঈশ্বরের চরণে দেড় কোটি টাকা দান করে ফের চর্চার কেন্দ্রে চলে এসেছেন তিনি। সেই সঙ্গেই নেটিজেনরা রিলায়্যান্স কর্তার ভূয়সী তারিফও করেছেন।

Mukesh Ambani at Tirumala Venkateswara Temple

জানিয়ে রাখি, মুকেশ অম্বানি গত শুক্রবার ভগবান বেঙ্কটেশের মন্দিরে গিয়েছিলেন। সেখানে গিয়েই ঈশ্বরের চরণে দেড় কোটি  টাকা দান করেন তিনি। সম্প্রতি মন্দিরের আধিকারিকেরা এই বিষয়ে সংবাদমাধ্যমের কাছে জানিয়েছেন। তাঁরা জানিয়েছেন, ভগবান বেঙ্কটেশের বড় ভক্ত মুকেশ শুক্রবার ভক্তিভরে তাঁর পুজোও করেছেন।

মুকেশ অবশ্য মন্দিরে একা যাননি। তাঁর সঙ্গে ছিলেন এনকোর হেলথকেয়ারের মুখ্য কার্যকরী অধিকারিক বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা ও আরআইএলের বেশ কিছু আধিকারিক। মন্দিরে গিয়ে ভক্তিভরে ভগবান বেঙ্কটেশের পুজো করার পর তিরুমালা তিরুপতি দেবস্থানমের অতিরিক্ত কার্যকরী আধিকারিক এ.বেঙ্কট ধর্ম রেড্ডির হাতে দেড় কোটি টাকার চেক তুলে দেন মুকেশ।

Mukesh Ambani at Tirumala Venkateswara Temple 2

শুধু এটুকুই নয়, মুকেশ নিজের বহু বৌমা রাধিকার সঙ্গে একটি বিশেষ অভিষেকেও অংশগ্রহণ করেছিলেন। জানা গিয়েছে, মন্দিরের গর্ভগৃহে পূজারীদের করা বৈদিক মন্ত্রোচ্চারণের মাঝে করা অভিষেকেও অংশগ্রহণ করেছিলেন তাঁরা। প্রায় এক ঘণ্টা ধরে চলেছিল সেই অভিষেক।

Mukesh Ambani at Tirumala Venkateswara Temple

মন্দিরে গিয়ে ভগবান বেঙ্কটেশের কাছে পুজো দেওয়ার পর হাতিদের খাবারও খাওয়ান মুকেশ। প্রসঙ্গত, রাজস্থানের শ্রীনাথ মন্দিরে গিয়েও রাধিকার সঙ্গে পুজোপাঠ করেছিলেন রিল্যায়েন্স কর্তা। সেখানকার ছবিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছিল।

Related Articles

Back to top button