খবরভাইরাল

টাকার জোরে লক্ষীমন্ত বৌ! মুকেশ অম্বানির ছেলে অনন্ত রাধিকার বিয়ে নিয়ে নোংরা ট্রোলিং নেটপাড়ায়

চলতি বছরের শুরুতেই অম্বানি পরিবার (Ambani family) থেকে এল বিরাট সুখবর। দীর্ঘদিনের বান্ধবী রাধিকা মার্চেন্টের (Radhika Merchant) সঙ্গে বাগদান সেরে ফেললেন ধনকুবের মুকেশ অম্বানির (Mukesh Ambani) ছোট ছেলে অনন্ত অম্বানি (Anant Ambani)। এক সপ্তাহে আগেই আয়োজিত হয়েছিল দু’জনের রোকার অনুষ্ঠান। সম্প্রতি বাগদান তথা এনগেজমেন্টও সেরে ফেললেন দু’জনে। সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে সেই অনুষ্ঠানের নানান ছবি, ভিডিও।

২০১৯ সালে মুকেশ পুত্র অনন্ত এবং শিল্পপতি ধীরেন মার্চেন্টের কন্যা রাধিকার প্রেমের খবর প্রথম প্রকাশ্যে এসেছিল। এরপর থেকে অম্বানি পরিবারের প্রায় প্রত্যেক অনুষ্ঠানে রাধিকার উপস্থিতি চোখে পড়েছিল। অবশেষে অনন্ত-রাধিকার দীর্ঘদিনের সম্পর্ক পরিণতি পেতে চলেছে। দুই পরিবার এবং একাধিক তারকার উপস্থিতিতে সম্প্রতি আংটি বদল অনুষ্ঠান সারেন দু’জনে।

Anant Ambani and Radhika Merchant engagement

তবে অনন্ত-রাধিকার এনগেজমেন্টের ছবি ভাইরাল হতেই ধেয়ে আসছে একাধিক কটাক্ষও। ওজন বেশি হওয়ার কারণে মুকেশ-নীতার ছোট ছেলেকে ট্রোল করছে নেটিজেনদের একাংশ। ‘ভারী’ চেহারার অনন্তর পাশে রাধিকার মতো সুন্দরীকে মানাচ্ছে না বলেও মন্তব্য করেছেন অনেকে।

বৃহস্পতিবার মুকেশদের বাড়ি অ্যান্টিলিয়ায় বসেছিল অনন্ত-রাধিকার বাগদানের আসর। আলোর রোশনাইয়ে সাজিয়ে তোলা হয়েছিল গোটা বাড়ি। গোল ধনা, চুনরি বিধি মেনে অম্বানিদের বাড়ির মন্দিরেই আংটি বদল অনুষ্ঠান পর্ব সম্পন্ন হয়। ছেলের বাগদানের অনুষ্ঠানে সাবেকি গুজরাটি সাজে সেজেছিলেন মুকেশ এবং নীতা। উপস্থিত ছিলেন বিনোদন দুনিয়া, খেলার দুনিয়ার একাধিক তারকারা।

Anant Ambani and Radhika Merchant engagement

অপরদিকে রাধিকা সেজেছিলেন সোনালি রঙের একটি লেহেঙ্গায় এবং অনন্ত বেছে নিয়েছিলেন নীল রঙের একটি কুর্তা-পাজামা। বাগদানের অনুষ্ঠানের একাধিক ছবি, ভিডিও একাধিক ভাইরাল হয়েছে নেটপাড়ায়। কোথাও দেখা যাচ্ছে, পাপারাৎজিদের সামনে হাসি মুখে পোজ দিচ্ছেন অনন্ত-রাধিকা। আবার কোথাও দেখা যাচ্ছে, ছোট ছেলে এবং হবু বৌমার জন্য স্টেজে পারফর্ম করছে গোটা অম্বানি পরিবার।

তবে এই সব ছবি, ভিডিও দেখার পর নেটিজেনদের একাংশ তুমুল কটাক্ষ করছেন অনন্তকে। স্থূলকায় চেহারা হওয়ার জন্য একাধিক কটু মন্তব্য করেছেন নেটিজেনদের একাংশ। একজন যেমন কমেন্ট করেছেন, ‘টাকা থাকলেই এত সুন্দরী বউ পাওয়া যায়’। আর একজন লিখেছেন, ‘ভালোবাসা সত্যিই অন্ধ। না না, ভুল হল, ভালোবাসা আসল ‘টাকা’’।

Related Articles

Back to top button