ছবিবিনোদনভাইরাল

মুকেশ অম্বানি থেকে শাহরুখ খান, রাতারাতি লিঙ্গ বদল! নেটপাড়ায় ভাইরাল ১০ সেলিব্রিটির ছবি

আচ্ছা আপনি কখনও এমনটা ভেবে দেখেছেন যদি আপনার প্রিয় তারকা (Celebrities) ছেলে না হয়ে মেয়ে হতেন, কিংবা মেয়ে না হয়ে ছেলে হতেন, তাহলে কেমন হতো? উত্তরটা যদি ‘হ্যাঁ’ হয়, তাহলে এই প্রতিবেদনেই রয়েছে আপনার উত্তর। সম্প্রতি একজন জনপ্রিয় শিল্পী ‘AI’এর মাধ্যমে বিশ্বের জনপ্রিয় ৩০ তারকার লিঙ্গ অদল-বদল (Gender swap) করে দেখিয়েছেন। আর সেই ছবি দেখে হতবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

সম্প্রতি মাধব কোহলি (Madhav Kohli) নামের একজন শিল্পী ‘AI’এর মাধ্যমে বিশ্বের জনপ্রিয় ৩০ জন তারকার লিঙ্গ অদল-বদল করেছেন। এরপর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। যা দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছেন প্রত্যেকে। মুকেশ অম্বানি থেকে শুরু করে বিরাট কোহলি হয়ে আলিয়া ভাট, দীপিকা পাড়ুকোন- দেশের একাধিক তারকা ‘নতুন লুকে’ ছবি দেখে আকাশ থেকে পড়েছেন নেটিজেনরা।

মুকেশ অম্বানি (Mukesh Ambani) – বিশ্বের অন্যতম ধনী ব্যক্তিত্বদের মধ্যে একজন হলেন মুকেশ। নেটিজেনদের মতে, মেয়ে হলেও তাঁকে কিন্তু একেবারেই মন্দ লাগতো না।

Mukesh Ambani, মুকেশ অম্বানি

শাহরুখ খান (Shah Rukh Khan) – বলিউডের ‘বাদশা’ তিনি। ৬০ বছর হতে চলল শাহরুখের, কিন্তু এখনও মহিলামহলে তাঁর জনপ্রিয়তা দেখার মতো। তবে মেয়ে হলেও কিন্তু বেশ দেখাতো ‘কিং খান’কে।

Shah Rukh Khan, শাহরুখ খান

নোরা ফাতেহি (Nora Fatehi)- চাবুক ফিগারে তিনি যে কত দর্শকের মনে ঝড় তোলেন তা গুনে শেষ করা যাবে না। তবে নোরা যদি ছেলে হতেও তাহলে কিন্ত মহিলামহলে ব্যাপক জনপ্রিয়তা থাকতো তাঁর।

Nora Fatehi, নোরা ফাতেহি

প্রভাস (Prabhas) – ‘বাহুবলী’কে এমন লুকে দেখবেন কেউ হয়তো ভাবেননি। কিন্তু মাধবের সৌজন্যে তাও দেখা হয়ে গেল দর্শকদের। অনেকেই প্রভাসের এই লুকের তারিফ করেছেন।

Prabhas, প্রভাস

অক্ষয় কুমার (Akshay Kumar) – বলিউডের ‘খিলাড়ি’ যদি মেয়ে হতেন তাহলে সত্যিই তাঁর দিক থেকে দৃষ্টি ফেরানো মুশকিল হয়ে পড়তো। শুধুমাত্র ছেলে হিসেবেই নয়, মেয়ে হলেও দর্শকদের মনে রাজত্ব করতেন অক্ষয়।

Akshay Kumar, অক্ষয় কুমার

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) – বলিউডের ‘মস্তানি’র এক লুকেই ঘায়েল হয়ে যান হাজার হাজার পুরুষ। তবে দীপিকা যদি ছেলে হতেন তাহলেও কিন্তু তাঁর দিক থেকে চোখে ফেরানো মুশকিলই হয়ে যেত।

Deepika Padukone, দীপিকা পাড়ুকোন

আলিয়া ভাট (Alia Bhatt) – টোল পড়া গালে আলিয়ার মিষ্টি হাসি দেখে মুগ্ধ হন বহু ভক্ত। রণবীর ঘরণী ছেলে হলেও কিন্তু তাঁর কিউটনেসে মন হারাতেন বহু মহিলা অনুরাগী।

Alia Bhatt, আলিয়া ভাট

অজয় দেবগণ (Ajay Devgn) – বলিউডের ‘সিংঘম’ তিনি। অজয়কেও কিন্তু মহিলারূপে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে। মেয়ে হলে বলিউড সুপারস্টারের রূপে ঘায়েল হতেন অনেকেই।

Ajay Devgn, অজয় দেবগণ

বিরাট কোহলি (Virat Kohli) – ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এখন এক সন্তানের বাবা। কিন্তু তা সত্ত্বেও মহিলামহলে তাঁর জনপ্রিয়তা দেখার মতো।

Virat Kohli, বিরাট কোহলি

তবে মেয়ে হলেও কিন্তু বিরাট বেশ সুন্দর দেখতেই হতেন। হ্যান্ডসাম বিরাটকে মেয়ে হিসেবে যে বেশ কিউট লাগছে তা অস্বীকার করার কোনও উপায় নেই।

Related Articles

Back to top button