কোটিপতি পাত্র চাই ২৫ এর যুবতীর! প্রস্তাবে সাড়া দিলেন স্বয়ং মুকেশ আম্বানি


রোজই খবরের কাগজে আমাদের চোখে পড়ে একাধিক পাতা, যেখানে ‘পাত্র চাই’, ‘পাত্রী চাই’ বলে বিজ্ঞাপন দিয়ে থাকেন হাজার হাজার যুবক যুবতী। এমনকি আজকাল বিয়ের জন্য সঠিক পাত্র পাত্রী খুঁজে দিতে অনলাইন বিভিন্ন সাইট ও বেড়িয়ে গেছে। এই পরিস্থিতিতেই পাত্র চাই বলে বিজ্ঞাপন দিয়েছিলেন পূজা চৌহান নামের বছর ২৫ এর এক তরুণী। যুবতীর পোস্ট পড়ে উত্তর দিলেন স্বয়ং মুকেশ আম্বানি, আর তারপর থেকেই পূজার এই পোস্ট ঘিরে চলছে তুমুল বিতর্ক।

পূজা নিজের পাত্র চাই এর বিজ্ঞাপনে লিখেছেন ,” আমি বছর ২৫ শে পা দেব। আমি স্টাইলিশ এবপং রুচিশীল। আমি স্বামী হিসেবে এমন একজনকে চাই  যার বার্ষিক বেতন হবে ১০০ কোটি বা তার বেশি। কিন্তু বর্তমানে ২কোটি টাকার বেতনেও একেবারেই মধ্যবিত্তর মতো জীবন যাপন  করতে হয়। সেদিক থেকে আমার  সামান্য ,এই ফোরামে কেউ কি আছেনা যার যায় ১০০ কোটি এবং তারা অবিবাহিত ?”

তিনি আরো বলেন যে ,”আজ অবধি আমি যতগুলো ডেট করেছি তার মধ্যে সবচেয়ে বেশি বেতনের যে পুরুষ ছিল তার আয় ২ ছিল ৫০ কোটি টাকা। সুতরাং আমি তারপর থেকেই ভাবছি। তিনি নিউইয়র্কের মোট অভিজাত এলাকায় বসবাস করলে তার জন্য ৫০ কোটি টাকা মোটেই যথেষ্ট নয়। ” এছাড়াও পূজা বলেন সমস্ত ধনী ব্যক্তিদের স্ত্রীদের দেখতে ভালো হয়না।

জিয়া ফোরামে পূজা এই পোস্টটি লেখেন সেখানে ছিলেন রিলায়েন্সের কর্ণধার তথা ধনকুবের মুকেশ আম্বানি, তিনি যুবতীর পোস্টার উত্তরে লেখেন ,” প্রিয় পূজা আমি আপনার পোস্টটি পড়েছি ,এবং আপনার মতো বক্তব্য আরো অনেক মেয়েরই রয়েছে। দোয়া করে একজন পেশাদারি লগ্নিকারী হিসেবে আপনার পোস্টার যথার্থ ব্যাখ্যা করতে দিন। আপনার চাহিদা মতোই আমার বার্ষিক যায় ১০০ কোটি টাকা। কিন্তু একজন ব্যবসায়ী হিসেবে আপনাকে বিয়ে করার সিদ্ধান্ত খুবই ভুল হবে কারণ আপনি টাকার বিনিময়ে সৌন্দর্য দিতে চাইছেন।  কিন্তু সমস্যা হল আপনার যৌবন চলে গেলে সৌন্দর্যও চলে যাবে কিন্তু আমার টাকা দিনে দিনে আরো বাড়বে। অর্থাৎ আমার যায় বাড়লেও আপিনার সৌন্দর্য কমবে। সুতরাং অর্থশাস্ত্রের নিরিখে আমার আয় আপ্রিসিয়েশন অ্যাসেট ,আর আপনি ডেপ্রিসিয়েশন। তাই আপনার সাথে ডেট করা গেলেও বিয়ে করা বুদ্ধিমানের কাজ হবেনা। তাই কোনো ধনীকে বিয়ে করার ভাবনা মাথা থেকে বের করে নিজে ১০০ কোটি টাকা রোজগার করার চেষ্টা করুন। আসা করি এই উত্তর আপনাকে ভাবতে  সাহায্য করবে”

 


Like it? Share with your friends!

627
627 points