গসিপ

৬০ পেরিয়ে যমজ সন্তানের মুখ দেখলেন মুকেশ এবং নীতা অম্বানি! আনন্দের জোয়ারে ভাসছে সম্পূর্ণ পরিবার

ভারতের তো বটেই, বিশ্বের অন্যতম ধনী পরিবারগুলির মধ্যে একটি হল অম্বানি পরিবার (Ambani family)। স্বাভাবিকভাবেই তাঁদের নিয়ে সংবাদমাধ্যমে চর্চা লেগেই থাকে। মুকেশ (Mukesh Ambani)-নীতার (Nita Ambani) লাক্সারি জীবনযাপন থেকে শুরু করে তাঁদের কর্মজীবন- সবকিছুই সাধারণ মানুষের চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে। সম্প্রতি যেমন তাঁদের পরিবারে এসেছে দুই যমজ সন্তান।

এমনিতেই অম্বানি পরিবারকে নিয়ে সাধারণ মানুষের আগ্রহ সর্বদাঁ তুঙ্গে থাকে। নীতা কোন লিপস্টিক ব্যবহার করেন, সেটির দাম কত, মুকেশরা কত দামের জল খান, তাঁদের বাড়ির পরিচারকেরা কত টাকা বেতন পান- এমন নানান ধরণের বিষয় নিয়ে সাধারণ মানুষের চর্চা চলে। মাঝেমধ্যেই সংবাদমাধ্যমের পাতাতেও স্থান করে নেয় এই বিষয়গুলি।

Ambani family

এবার অবশ্য মুকেশ-নীতার জীবনে দুই যমজ সন্তান আসা নিয়ে চর্চা শুরু হয়েছে। আসলে সম্প্রতি দাদু-দিদিমা হয়েছেন তাঁরা। রিল্যায়েন্স কর্তার একমাত্র মেয়ে ঈশা অম্বানি মাস খানেক আগে দুই যমজ সন্তানের জন্ম দিয়েছেন। এক ছেলে এবং এক মেয়ে হয়েছে তাঁদের। সদ্য দুই সন্তানকে নিয়ে বিদেশ থেকে ফিরেছেন ঈশা। নাতি-নাতনি এবং মেয়েকে আনার জন্য বিমানবন্দরে উপস্থিত হয়েছিল সম্পূর্ণ অম্বানি এবং পিরামল (ঈশার শ্বশুরবাড়ি) পরিবার।

মুকেশ এবং নীতা নাতি-নাতনির নামকরণ ইতিমধ্যেই হয়ে গিয়েছে। জানা গিয়েছে, একজনের নাম কৃষ্ণ এবং অপরজনের নাম আদিয়া। হিন্দু দেবতাদের নামে নাম রাখা হয়েছে ঈশার সন্তানদের। আদিয়ার মানে হল প্রথম শক্তি বা শুরু, আধ্যাত্মিক, শক্তিশালী। মা দুর্গাকেও এই নামে ডাকা হয়ে থাকে। অপরদিকে বিষ্ণুর অবতার হল শ্রীকৃষ্ণ।

Isha Ambani twins

জানা গিয়েছে, ঈশার দুই সন্তানকে সামলানোর জন্য আমেরিকা থেকে ৪জন আয়াকে আনা হয়েছে। এছাড়াও বিমানে ঈশা এবং তাঁর দুই সন্তানের সঙ্গে ছিলেন আমেরিকার সেরা শিশু বিশেষজ্ঞ ডক্টর গিবসন। বিমানে করে আসার সময় যাতে তাঁদের কোনও অসুবিধা না হয় তা দেখার জন্যই ছিলেন তিনি।

শোনা গিয়েছে, ঈশা এবং তাঁর দুই সদ্যোজাতকে আনার জন্য কাতার থেকে বিশেষ বিমান পাঠানো হয়েছিল আমেরিকায়। কৃষ্ণ এবং আদিয়ার আসার খুশি অম্বানি পরিবার ৩০০ কেজি সোনা দান করবে বলে শোনা গিয়েছে। তিরুমালা, তিরুপতি বালাজি, নাথদ্বারা, শ্রীনাথজির মন্দিরে দানের প্রস্তুতিও ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। পাশাপাশি জানা গিয়েছে, এই মন্দিরগুলি থেকে বিশেষ প্রসাদ পাঠানো হবে অম্বানি পরিবারে।

Isha Ambani twins

প্রসঙ্গত, মুকেশ-নীতার মেয়ে ঈশা সন্তানদের পোশাক থেকে শুরু খাওয়াদাওয়া সবকিছুর ওপর কড়া নজর রেখেছেন। গুচ্চি, ডলস অ্যান্ড গাব্বানা, লোরো পিয়ানার মতো বিশ্ববিখ্যাত সংস্থার পোশাক আনা হয়েছে কৃষ্ণ এবং আদিয়ার জন্য। এছাড়াও বাচ্চাদের নিয়ে যাতায়াতের জন্য অম্বানি পরিবারের BMW’এর সিটও বিশেষভাবে তৈরি করা হয়েছে।

Related Articles

Back to top button